বাংলাদেশ প্রিমিয়ার লীগ - বিপিএল

প্রধানমন্ত্রী থেরেসা মে’র সঙ্গে ইংল্যান্ড ক্রিকেট দলের সাক্ষাৎ

eng-team-may1

বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর এবার ইংল্যান্ড ক্রিকেট দল সাক্ষাত করলো দেশটির প্রধানমন্ত্রী থেরেসা মের সঙ্গে। টেন ডাউনিং স্ট্রিটে এদিন অধিনায়ক ইয়ন মরগানসহ দলের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় একটি টিম বাসে করে পুরো ইংল্যান্ড দল প্রধানমন্ত্রীর বাসভবন টেন ডাউনিং স্ট্রিটে পৌছায়। সেখানে পৌঁছানোর পর ইংল্যান্ড দলকে উষ্ণ অভ্যর্থনা জানান যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী থেরেসা মে। সবাইকে বিশ্বকাপ জয়ে শুভেচ্ছা জানান মে।

এ সময় মের সঙ্গে একই ফ্রেমে ক্যামেরাবন্দী হয় পুরো ইংল্যান্ড দল। অধিনায়ক ইয়ন মরগানের সঙ্গে এসময় বিশ্বকাপ ট্রফি উঁচিয়ে ধরেন থেরেসা মে। যা ক্যামেরাবন্দী করে রাখা হয়। নিউজিল্যান্ডকে টান টান উত্তেজনার ফাইনালে হারিয়ে ৪৪ বছর পর প্রথম বিশ্বকাপের শিরোপা জেতে ইংল্যান্ড।

বিশ্বকাপ সংবাদ

indian-loss‘বাংলাদেশের অর্থনীতি এবং যুব ক্রিকেট দল আমাদের থেকে ভালো’who-is-akber-the-greatবিশ্বকাপ জেতানো অধিনায়ক কে এই আকবর আলী?heroনায়কেরা এমনই হনworld-cup-inningsবিশ্বকাপ জিততে বাংলাদেশের সামনে মামুলি লক্ষ্যworld-cup-final-errorবিশ্বকাপ ফাইনালের সেই ভুল স্বীকার করলেন ধর্মসেনাhathurushinghaহাথুরুসিংহেকে বরখাস্তের নির্দেশmashআমার মন খারাপ না হলে সেটা ‘লজ্জার’: মাশরাফীwc-top-moments1বিশ্বকাপের সেরা দশ মুহূর্তinjamamনির্বাচকের পদ ছাড়লেন ইনজামামben-stokesআম্পায়ারদের ওই ৪ রান ফেরত নিতে বলেছিলেন স্টোকস!gettyimages-1092462870-1553ভারতীয় কোচিং প্যানেলে ব্যাপক রদবদলের আভাসiccআইসিসিকে নিয়ে অভিতাভের মজার টুইট!stokesএবার নাইট উপাধি পাচ্ছেন স্টোকসeng-news1অ্যাশেজ চিন্তাভাবনা শুরু করেছেন জো রুটgarry'ইংল্যান্ড-নিউজিল্যান্ডকে যৌথ চ্যাম্পিয়ন করলে কোনো বিতর্ক হতো না'eng-team-may1প্রধানমন্ত্রী থেরেসা মে’র সঙ্গে ইংল্যান্ড ক্রিকেট দলের সাক্ষাৎengland-champআম্পায়ারের ভুলেই চ্যাম্পিয়ন ইংল্যান্ড!monti-panaserএই ট্রফি ইংল্যান্ডের আগামী প্রজন্মের ক্রিকেটকে পাল্টে দেবে: মন্টি পানেসার