SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ২২-১১-২০১৭ ১৩:৪২:৩৩

টি-টোয়েন্টি লিগ বিগ ব্যাশে বাংলাদেশি দুই নারী ক্রিকেটার

women-bigedt

প্রথমবারের মত অস্ট্রেলিয়ার জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ বিগ ব্যাশে ডাক পেয়েছেন জাতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক রুমানা আহমেদ ও অফ স্পিনার খাদিজাতুল কুবরা। সুযোগ পেয়ে দারুণ খুশি দুই ক্রিকেটার। অস্ট্রেলিয়ার অভিজ্ঞতা কাজে লাগিয়ে জাতীয় দলের হয়ে নিজেদের আরো মেলে ধরতে চান তারা।

আইপিএল, পিএসএল কিংবা বিগ ব্যাশ। কোথায় নেই বাংলাদেশ। বাংলাদেশ বললে ঘুরেফিরে আসে সাকিব, তামিমদের নাম। পারফরম্যান্সই তাদের নিয়ে যায় দেশে দেশে। সময় পাল্টে গেছে। পাল্টে গেছেন টাইগ্রিসরাও।

অস্ট্রেলিয়ার ঘরোয়া টুর্নামেন্ট বিগ ব্যাশে সুযোগ পেয়েছেন দুই ক্রিকেটার। রুমানা আহমেদ ও খাদিজাতুল কুবরা। ডাক পেয়ে তার উচ্ছ্বসিত। আবেগে আপ্লুত।

নারী ক্রিকেটে উন্নতির ছাপ ষ্পষ্ট। কিন্তু বলার মত অগ্রগতি কই? রুমানা খাদিজা পথ দেখাতে চান। অজি অভিজ্ঞতা কাজে লাগিয়ে শিখতে চান। হয়ত স্বপ্নের পথ ধরে অন্যদেরও আসবে সুযোগ। এই যাত্রায় সবার আগে থাকতে পেরে খুশি দুই নারী ক্রিকেটার। অলরাউন্ডার রুমানা খেলবেন ব্রিজবেন হিটের হয়ে। অফ স্পিনার খাদিজাতুল কুবরার কে দলে নিয়েছে মেলবোর্ন স্টারর্স। আট দল নিয়ে নারীদের বিগ ব্যাশ শুরু হবে ৯ ডিসেম্বর। শুরু থেকে যোগ দিতে পারবেন না তারা দুজন। জাতীয় দলের ভারত সফর শেষে অস্ট্রেলিয়ার বিমান ধরার কথা রয়েছে তাদের।

/ফাএ