SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ২৫-১০-২০১৭ ১৩:২১:৫৯

উড্ডয়নের পর খুলে পড়লো বাংলাদেশ বিমানের চাকা

biman-bangladesh20170423203504

সৈয়দপুর থেকে ঢাকাগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি উড়ো জাহাজের যান্ত্রিক ত্রুটির বিষয়ে জানতে ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে সংস্থাটি। ১৫ দিনের মধ্যে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে। এদিকে প্রত্যক্ষদর্শীদের মতে সৈয়দপুর বিমানবন্দর থেকে ঢাকা আসার পথে বিমানটি উড্ডয়নের পরপরই একটি চাকা খুলে পড়ে। তবে যাত্রীদের বিমানটি নিরাপদেই ঢাকায় অবতরণ করে।

বুধবার সকাল সাড়ে নয়টার দিকে ৬৬ জন যাত্রী নিয়ে সৈয়দপুর বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা কর বিমান বাংলাদেশ এয়াররাইন্সের একটি এয়ারবাস। স্থানীয় লোকজন বলছেন, উড়োজাহাজটি উড্ডয়নের পর আনুমানিক ৩০ ফুট উপরে উঠলে পেছনের ডানদিকের একটি চাকা খুলে পড়ে। চাকাটি বাম্পিং করে বিমানবন্দরের সীমানা প্রাচীর টপকে পাশের জমিতে গিয়ে পড়ে।

এদিকে বিমান বলছে উড্ডয়নের পরপরই বিমান থেকে কিছু একট পড়ে যাওয়ার বিষয়টি সৈয়দপুর এয়ার কন্ট্রোল রুম থেকে পাইলট আতিতকে জানানো হয়। পরে উড়োজাহাজটি যাত্রীদের নিয়ে নিরাপদেই শাহজালাল বিমানকন্দরে অবতরণ করে। তবে এই ঘটনায় কারো গাফিলতি আছে কিনা সেটি তদন্তের পর বের হয়ে আসবে বলে আশা বিমান কর্মকর্তাদের।

সৈয়দপুরের এই ফ্লাইটটির কারণে অভ্যন্তরীণ রুটে চলাচলকারী অণ্য ফ্লাইটগুলো কিছুটা শিডিউল বিপর্যয়ে পড়ে বলে জানান যাত্রীরা।