SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ২৩-০২-২০২১ ১০:৩৯:৩০

নিখিলের ক্রেডিট কার্ড এখনও ব্যবহার করছেন নুসরাত

nikhil

আগে থেকেই পাওয়া যাচ্ছিল বিবাহ বিচ্ছেদের খবর। গুঞ্জন রটলেও সত্যতা মিলছিল না কোনো পক্ষ থেকেই। তবে এবার আরও কিছুটা স্পষ্ট হলো। নিখিল জৈন তার স্ত্রী নুসরাত জাহানের ব্যাপারে কিছুটা মুখ খুলেছেন। সংসদ নুসরাত জাহানকে বিবাহবিচ্ছেদের নোটিশ দিয়েছেন স্বামী নিখিল জৈন।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকাকে নিখিল জানিয়েছেন, এ বিষয়ে এখনই কিছু বলতে চান না। যা বলার তিনি পরে বলবেন।

জানা গেছে, এখনো নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেই যাচ্ছেন নুসরাত। নিখিল তাতে কোনও দিন বাধা দেননি। যশের সঙ্গে সম্পর্কে জড়ানো, একসঙ্গে রাজস্থানে অজমিরে ছুটি কাটাতে যাওয়া কোনও কিছু নিয়েই কোনও দিন মুখ খোলেননি তিনি।

ভালোবাসা দিবসের দিন ফেসবুকে আকারে ইঙ্গিতে বলেছিলেন, নুসরাত বদলে গেলেও তিনি এখনো একই রকম আছেন। অবশেষে বাধ্য হয়ে পদক্ষেপ নিতে হলো নিখিলকে। মনে করা হচ্ছে, বিচ্ছেদের পর নুসরাত মোটা অংকের টাকা খোরপোষ দাবি করবেন। কারণ তার অতীতের সম্পর্কেও একই রকম ইতিহাস জানা যায়। বিয়ে না করলেও বিচ্ছেদের সময় প্রেমিকদের সঙ্গে অনেক টাকার আদানপ্রদান হয়েছিল।

ইনস্টাগ্রাম বলছে, নুসরাতের সঙ্গে সম্পর্কের তিক্ততা থাকলেও তার বোন নুজহাত জাহানের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন নিখিল। তা হলে কি এই বিচ্ছেদ আরও গাঢ় করবে ‘যশরত’-এর সম্পর্কও? যশের সঙ্গেই কি নতুন অধ্যায় শুরু হবে নুসরাতের? এখন সেটাই দেখার বিষয়।