SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ২৮-০১-২০২১ ১৭:৫৯:১৯

আলোড়ন তুলেছে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’

kgf

কেজিএফ চ্যাপ্টার টু। সিনেমাটি মুক্তি না পেলেও এর টিজার ও নামেই যেন দেশে দেশে উন্মাদনার সৃষ্টি হয়েছে। সিনেমাটি হয়ে উঠেছে সোনার খনি! সিনেমাটির প্রথম সিরিজ থেকেই এর ক্রেজ চলে আসছে। তবে চ্যাপ্টার-২ খ্যাতি ছাড়িয়েছে হলিউডেও। এরইমধ্যে সিনেমাটির টিজারেই বাজিমাত করেছে। তুলেছে আলোড়ন। 

তবে কেজিএফের সিরিজ তৈরিতে যত না খরচ হয়েছেন তার থেকে কয়েকগুণ বেশি টাকা তারা ছবি মুক্তির আগেই উঠিয়ে নিচ্ছে। কেজিএফের প্রথম সিরিজের হিন্দি স্বত্ব কিনে নিয়েছিলেন ফারহান আখতার আর রীতেশ সিধওয়ানি। এবার দ্বিতীয় স্বত্ব নিয়েও এমনই কিছু হতে যাচ্ছে। 

তবে প্রথম সিরিজ 'এক্সেল এন্টারটেনমেন্ট’ এর পক্ষে রীতেশ এবং ফারহান যখন ‘কেজিএফ’-এর হিন্দি স্বত্ব কেনেন তখন অনেক কম টাকাতেই তারা পেয়েছিলেন। তখন কেউই আন্দাজ করতে পারেননি সিনেমাটি এই পরিমাণ বাণিজ্য করবে। সেসময় এভাবে অল্প দামে সিনেমার স্বত্ব বিক্রি করে আক্ষেপ করছিলেন প্রযোজকরা। তবে আক্ষেপ আর এবার থাকছে না। কারণ চাহিদার কথা মাথায় রেখে এবার ফারহান ও রীতেশের দ্বিতীয় ছবির হিন্দি স্বত্ব কিনতে গুনতে হয়েছেন প্রায় ৯০ কোটি টাকা! 

আরও পড়ুন: পারিশ্রমিক বাড়িয়েছেন কেজিএফ তারকা যশ

‘কেজিএফ’-এর সঙ্গে যুক্ত এক ব্যক্তি গণমাধ্যমে জানিয়েছে, ‘প্রথম সিনেমার সময় খুবই কম টাকায় হিন্দি স্বত্ব বিক্রি হয়ে যায়। কিন্তু এখন আর সেটা হওয়ার নয়। কন্নড় ভাষাতেই দ্বিতীয় ছবির ক্ষেত্রে প্রায় ৭ গুণ বেশি অর্থলগ্নী হচ্ছে। ফলে হিন্দি স্বত্বর জন্যও অনেক বেশি খরচ করতে হবে, সেটাই স্বাভাবিক।’

শুধু হিন্দি নয়, সিনেমাটির তেলেগু স্বত্বের জন্যও মোটা অঙ্ক দাবি করেছে হম্বালে ফিল্মস। এর জন্য ৬০ কোটি রুপি চেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। সিনেমাটির দ্বিতীয় পার্ট নিয়ে ভক্তদের উন্মাদনা অনেক বেশি। বক্স অফিস বিশ্লেষকদের ধারণা, এবার এই বক্স অফিস থেকে প্রায় ৬০ কোটি রুপি আয় করবে ‘কেজিএফ টু’। এই আয় ১০০ কোটি রুপিও ছাড়িয়ে যেতে পারে।

যশ ছাড়াও ‘কেজিএফ- চ্যাপটার টু’ সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ