SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ২৩-০১-২০২১ ২০:৩৬:৩৫

‘জয় শ্রী রাম’ স্লোগান দেয়ায় এবার বিস্ফোরক নুসরাত

untitled-1

সরকারি অনুষ্ঠানে ‘জয় শ্রী রাম’ স্লোগান দেয়ায় রেগে ভাষণ না দিয়ে মঞ্চ ত্যাগ করেন তৃণমূল নেত্রী ও পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ নিয়ে এবার মুখ খুলেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। জানিয়েছেন তীব্র নিন্দা।

টুইটারে ক্ষোভ প্রকাশ করে নুসরাত লেখেন, ‘মুক্তিযোদ্ধা নেতাজি সুভাষ চন্দ্র বসুর তার ১২৪তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সরকারি কর্মসূচিতে রাজনৈতিক ও ধর্মীয় স্লোগান দেওয়ার তীব্র নিন্দা জানাচ্ছি।’  এর উপরে নুসরাত হিন্দিতে লেখেন, ‘গলা টিপে ধরে রাম নাম কীসের?’ হ্যাশট্যাগে দেন সেভ বেঙ্গল ফ্রম বিজেপি (#SaveBengalFromBJP) এবং লজ্জা (#Shame)।

প্রসঙ্গত, নেতাজি সুভাষ চন্দ্র বসুর ১২৪তম জন্মবার্ষিকী উপলক্ষে কলকাতায় আয়োজিত এক অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এক মঞ্চে উপস্থিত ছিলেন।

রাজনৈতিক নানা জল্পনার মধ্যেই এদিন অনুষ্ঠানের আগত দর্শকদের মধ্যে কেউ কেউ জয় শ্রীরাম ও মোদি স্লোগান দেন- তাতেই চরম ক্ষুব্ধ মমতা। রেগে ভাষণ না দিয়ে মঞ্চ ত্যাগ করেন তৃণমূল নেত্রী। 

সবকিছুই ঠিকঠাক চলছিল, কিন্তু যখন মমতা বন্দ্যোপাধ্যায় নির্ধারিত সময়ে বক্তব্য রাখতে উঠছিলেন মূল মঞ্চে তখন সমবেত বেশ কয়েকজন জয় শ্রী রাম, মোদি-মোদি ধ্বনিতে স্লোগান তোলেন। এতেই চরম ক্ষুব্ধ হন মমতা বন্দ্যোপাধ্যায়। বক্তব্য না দিয়ে শুধু প্রতিক্রিয়া জানিয়েই মঞ্চ থেকে নেমে পড়েন।