SomoyNews.TV

Somoynews.TV icon রাশিফল

আপডেট- ২১-০১-২০২১ ০৯:২৯:২৯

মিথুনের পাওনা টাকা আদায়ের দিনে ভালোবেসে ফতুর সিংহ

rashifol

আজ ২১ জুলাই ২০২১, বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: অফিসে অতিরিক্ত কাজের চাপে শরীরে ক্লান্তি আসবে। সামাজিক সম্মান বাড়তে পারে। গঠনমূলক কাজে সাফল্য আসবে। ব্যবসায় ভালো-মন্দ দুইই থাকতে পারে। সন্তানের কোনো কাজে মন খারাপ হবে।

বৃষ: ব্যবসায় উন্নতির পথে বাধা আসবে। বিয়ের আলোচনা চূড়ান্ত হওয়ায় খরচ বাড়তে পারে। নতুন বন্ধুর সঙ্গে পরিচয় হবে।সন্তানের লেখাপড়া নিয়ে দুশ্চিন্তা বাড়বে। পুরনো কোনও কাজ করে ফেলতে পারেন।

মিথুন: কোনও বড় কারণে আর্থিক ক্ষতির যোগ আছে। চিকিৎসার ব্যাপারে খরচ বাড়তে পারে। ধর্মে আগ্রহ বাড়তে পারে। পেটে যন্ত্রণা বাড়বে। ব্যবসায় নতুন বিনিয়োগ করতে হতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। পাওনা টাকা-পয়সা আদায় হবে।

কর্কট: ব্যবসায় শুভ পরিবর্তনের ইঙ্গিত রয়েছে। প্রেম ভালোবাসায় পারিবারিক বাধা আসবে। ব্যবসায় ভালো আয় হতে পারে। বাবার সঙ্গে অশান্তির আশঙ্কা। অফিসে ঝামেলা বাধকে পারে।

সিংহ: ভালোবেসে বদনাম জুটতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। একটু অপেক্ষা করুন, ভালো সময় আসছে। আর্থিক ক্ষতি হতে পারে। শারীরিক অসুবিধা হতে পারে।

কন্যা: আজ একটু বুঝে বন্ধুর সঙ্গে মেলামেশা করুন, বিবাদ হতে পারে। কোনও কাজের জন্য বদনাম হতে পারে। সাধু সেবার জন্য আনন্দ বাড়বে। ভাই বা বোনের সঙ্গে সম্পদ নিয়ে সমস্যা বাড়তে পারে। ব্যবসার জন্য ঋণ নিতে হতে পারে।

তুলা: প্রেমে ঝগড়া মিটে গিয়ে ফের সুখের সময়। কর্মক্ষেত্রে নিজের বুদ্ধির ভুলে ক্ষতি হওয়ার আশঙ্কা। গুরুজনদের সঙ্গে দুর্ব্যবহারে মানসিক অশান্তি। আইন সংক্রান্ত ঝামেলা থেকে মুক্তি পাবেন। বাবার শরীরের জন্য চিন্তা বাড়তে পারে।

বৃশ্চিক: পৈতৃক সম্পত্তি নিয়ে ঝামেলায় চিন্তা বাড়বে। পুরনো রোগ ফেলে না রেখে নিজের শরীরের দিকে নজর দিন। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি। 

ধনু: কারও সমালোচনায় না যাওয়াই ভালো, অশান্তি বাধতে পারে। শত্রুর প্রস্তাবে সাড়া দিতে পারেন, উপকার পাবেন। আর্থিক দিক ভাল মন্দ মিশিয়ে কাটবে। টনসিলের সমস্যায় ভোগান্তি। পড়াশোনার জন্য একটু চাপ বাড়তে পারে।

মকর: আপনাকে সারাদিন সন্দেহজনক অবস্থায় কাটাতে হতে পারে। সন্তানদের নিয়ে ভ্রমণের পরিকল্পনা সার্থক হতে পারে। চোখ বা পায়ের সমস্যায় ভোগান্তি। আর্থিক দিক ভালোই দেখা যাচ্ছে। তবে বাড়িতে অতিথি আসায় খরচও বাড়বে। 

কুম্ভ: আজ আর্থিক লাভ হতে পারে। নানা দিক থেকে যোগাযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে বা সংসারে দায়িত্ব বেড়ে যেতে পারে। বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। প্রিয়জনের ব্যবহারে চরম কষ্ট পেতে পারে। 

মীন: নিজের অভিজ্ঞতা দিয়ে ব্যবসায় উন্নতি। পুরনো রাগ থেকে মুক্তি পেতে পারেন। আটকে থাকা পাওনা আদায় হতে পারে। সন্তানদের সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ আছে।