SomoyNews.TV

Somoynews.TV icon আন্তর্জাতিক সময়

আপডেট- ২১-০১-২০২১ ০৫:৫৮:৫০

হোয়াইট হাউজ দখল করতে চলেছেন ট্রাম্প!

white-house-trump

বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প কি নতুন করে হোয়াইট হাউজ দখল করতে চলেছেন? সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমনই ধোঁয়াশা তৈরি হয় প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ অনুষ্ঠানের কিছুক্ষণ পর। হোয়াইট হাউজের ফেসবুক পেজের নাম 'দ্য ট্রাম্প হোয়াইট হাউজ' হয়ে গেলে বাধে এই বিপত্তি।

সমালোচনা যেন পিছুই ছাড়ছে না ডোনাল্ড ট্রাম্পের। প্রেসিডেন্ট নির্বাচনের আগে পরে নানা বিতর্কের মুখে পড়েছেন তিনি। জো বাইডেনের শপথ অনুষ্ঠানের পর সেই বিতর্কে যোগ হলো নতুন মাত্রা।

'দ্য হোয়াইট হাউজ' নামে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বাসভবনের ফেসবুক পেজটির নাম হঠাৎ পরিবর্তিত হয়ে 'দ্য ট্রাম্প হোয়াইট হাউজ' এ পরিণত হয়। এতেই বাধে বিপত্তি। ডোনাল্ড ট্রাম্প এবার দখল করতে চলেছেন হোয়াইট হাউজ- এমন গুঞ্জন শুরু হয় বিভিন্ন মহলে।

আরো পড়ুন: দায়িত্ব নিয়েই ট্রাম্পের মূলনীতিতে আঘাত প্রেসিডেন্ট বাইডেনের

তবে এর কিছুক্ষণ পরেই ফেসবুক পেজটি আবারো নাম পরিবর্তন করে হয়ে যায় 'দ্য ট্রাম্প হোয়াইট হাউজ আর্কাইভ'। বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ক্ষমতায় থাকাকালীন হোয়াইট হাউজের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে প্রকাশিত সব পোস্ট সংরক্ষিত থাকবে প্রায় এক কোটি অনুসারীর এই পেজটিতে।

এদিকে যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট জো বাইডেন হোয়াইট হাউজে প্রবেশের পর নতুন করে 'দ্য হোয়াইট হাউজ' নামে পেজ পাবলিশ করেছে ফেসবুক কর্তৃপক্ষ। শূন্য থেকে যাত্রা শুরু করলেও দ্রুতই বাড়ছে এই পেজটির অনুসারী সংখ্যা।