SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ১৮-০১-২০২১ ১৮:৩৬:৫৫

স্লোগান-মিছিলে মুখর চট্টগ্রামের রাজপথ

ctg

চট্টগ্রাম নগরের অলিগলিতে নির্বাচনী উত্তাপ। স্লোগান, করতালি আর মিছিলে মুখর রাজপথ। আগামী ২৫ জানুয়ারি শেষ হচ্ছে আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা। ঘনিয়ে আসছে সময়, তাই যেন দম ফেলার ফুসরত নেই প্রার্থীদের। 

সোমবার (১৮ জানুয়ারি) সকালে নগরীর কাতালগঞ্জ থেকে প্রচারণা শুরু করেন বিএনপির মেয়র প্রার্থী ডাক্তার শাহাদাত হোসেন। কর্মী সমর্থকদের নিয়ে গণসংযোগ করে ভোট চান ধানের শীষে। এদিনও তার অভিযোগ ছিল প্রশাসনের ভূমিকা নিয়ে।

বিএনপির মেয়র প্রার্থী শাহাদাত হোসেন বলেন, মাস্তানদের কারণে সাধারণ মানুষের ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আগ্রহ দিন দিন হারিয়ে যাচ্ছে। নির্বাচন কমিশন এবং প্রশাসনের কাছে আমাদের অনুরোধ অনতিবিলম্বে এসব সন্ত্রাসীদের গ্রেফতার করে একটি সুষ্ঠু, সুন্দর, নিরপেক্ষ এবং উৎসবমুখর একটি নির্বাচন উপহার দেন। 

এদিকে, সোমবার দুপুরে নগরীর চকবাজার থেকে নিজের প্রচারণা শুরু করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সমর্থকদের নিয়ে চলে গণসংযোগ। লিফলেট বিতরণ করে তুলে ধরে সরকারের উন্নয়ন ফিরিস্তি। 

আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন, 'যেখানে গণ্ডগলের আশঙ্কা হচ্ছে সেখানে আইনশৃঙ্খলার বাহিনী গিয়ে উপস্থিত হচ্ছে। আশা করি চট্টগ্রামে একটি শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে।'

২৭ জানুয়ারি, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে নগরপিতাসহ পছন্দের কাউন্সিলর নির্বাচিত করবেন ১৯ লাখের বেশি ভোটার।