SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ১৮-০১-২০২১ ০৯:৪৫:৩৩

এবার করোনা আক্রান্ত হলেন সৌমিত্র কন্যা

soumitro-daughter

করোনা আক্রান্ত হয়েছেন প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের কন্যা পৌলমী বসু। তবে তিনি হাসপাতালে ভর্তি হননি, বাড়িতেই চিকিৎসাধীন রয়েছেন। রোববার (১৭ জানুয়ারি) ভারতীয় সংবাদ মাধ্যমসংবাদ প্রতিদিনের একটি প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।

সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন সৌমিত্র কন্যা। এর ফলে তার শ্বাসকষ্টের সমস্যা হচ্ছে। দুর্বলতাও রয়েছে। তবে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়নি। চিকিৎসকদের পরামর্শ মেনে আপাতত বাড়িতে থেকেই ওষুধ খাচ্ছেন।

এর আগে গত বছর ৬ অক্টোবর করোনা আক্রান্ত হয়ে বেলভিউ হাসপাতালে ভর্তি হয়েছিলেন পৌলমীর বাবা সৌমিত্র চট্টোপাধ্যায়। ৪০ দিনেরও বেশি সময় ধরে বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন কিংবদন্তি অভিনেতা। পরবর্তীতে প্লাজমা থেরাপির পর তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছিল। সেই সঙ্গে চিকিৎসাতেও সাড়া দিতে থাকেন তিনি। কিন্তু হঠাৎ তার শারীরিক অবস্থা খারাপ হতে শুরু করে।

চিকিৎসকরা জানান, সৌমিত্রের শরীরে সমস্যার প্রধান কারণ কোভিড এনসেফ্যালোপ্যাথি। তার চেতনার মাত্রা ক্রমশ কমতে থাকে।
 
এই সময় বাবার পাশে থেকে তাকে ফিরিয়ে আনার জন্য লড়াই করেছিলেন পৌলমী বসু। পাশাপাশি বাড়িতে অসুস্থ মা ও ছেলের খেয়ালও রাখতে হয় তাকে। যদিও শেষরক্ষা হয়নি। ১৫ নভেম্বর বেলভিউ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। 

এরপর সেখান থেকে বাড়ি, টেকনিশিয়ান স্টুডিও, রবীন্দ্রসদন হয়ে মরদেহ আনা হয় কেওড়াতলা মহাশ্মশানে। সেখানেই বাবার শেষকৃত্যের কাজ সারেন পৌলমীই। এরপরই অবশ্য সোশ্যাল মিডিয়া থেকে আচমকাই নিজেকে সরিয়ে নেন তিনি। এবার পৌলমী নিজেই আক্রান্ত হলেন করোনায়।