SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ১৭-০১-২০২১ ২২:২৫:৫৫

বিয়ে করছেন প্রিয়াঙ্কা চোপড়ার সাবেক প্রেমিক

sssssss

বাগদান সেরে রেখেছিলেন গত বছরেই। এবার বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন অভিনেতা হরমন বাওয়েজা। ২১ মার্চ কলকাতায় বাগদত্তা সাশা রামচন্দনিকে বিয়ে করতে চলেছেন হরমন।

অভিনেতার হবু স্ত্রী পেশায় একজন ‘ওয়েলনেস এক্সপার্ট’। গত ডিসেম্বরে চণ্ডীগড়ে ‘রোকা’ হয়েছিল সাশা-হরমনের। সেই অনুষ্ঠানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছিলেন হরমনের বোন রোয়েনা এবং জাহির খানের স্ত্রী সাগরিকা ঘাটগে।  

এর মধ্যে শুরু হয়েছে বিয়ের প্রস্তুতি। ইতোমধ্যেই হরমনের বাবা হ্যারি বাওয়েজা অতিথিদের নিমন্ত্রণ জানানো শুরু করেছেন। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলিউড তারকারাও। তবে ইন্ডাস্ট্রির হাতে গোনা কয়েকজনকেই সেখানে দেখা যাবে বলে দাবি করছে হরমনের ঘনিষ্ঠমহল। মূলত কাছের আত্মীয় পরিজন এবং বন্ধুদের নিয়েই সম্পন্ন হবে অনুষ্ঠান।

৫০-৭০ জন অতিথির একটি তালিকাও তৈরি করে ফেলেছে বাওয়েজা পরিবার। মুম্বাইতে ফিরে বলিউডের জন্য আলাদা করে কোনও রিসেপশন পার্টির পরিকল্পনাও এই মুহূর্তে নেই তাদের।

হরমনের বাবা হ্যারি বাওয়েজা পেশায় পরিচালক এবং মা পাম্মি বাওয়েজা প্রযোজক। ২০০৮ সালে বাবার পরিচালনায় ‘লাভ স্টোরি ২০৫০’ এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন হরমন। ছবির নায়িকা প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে পরবর্তীকালে প্রেমের সম্পর্ক তৈরি হয় তার। কিন্তু সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। এরপর বিপাশা বসুর সঙ্গেও নাম জুড়ে যায় হরমনের। কিন্তু ব্যর্থ নায়কের সঙ্গে বেশি দিন সম্পর্ক টিকিয়ে রাখতে পারেননি বিপাশাও। অবশেষে সব ব্যর্থতা পেছনে ফেলে জীবনের নতুন অধ্যায় শুরু করছেন হরমন।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।