SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ১৭-০১-২০২১ ১৮:২৯:০২

জমি নিয়ে বিরোধে দুই খুন, নারী গ্রেফতার

pabna

পাবনার সাঁথিয়া উপজেলার নাড়িয়াগদাই বাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে দুইজনকে কুপিয়ে হত্যার ঘটনাকে পরিকল্পিত বলছে পুলিশ।

রোববার (১৭ জানুয়ারি) নিহত মুন্নাফের স্ত্রী রুলিনা খাতুন বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে সাঁথিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলার অন্যতম আসামি বাচ্চু প্রামাণিকের স্ত্রী মনজিলা খাতুনকে গ্রেফতার করেছে পুলিশ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, নাড়িয়াগদা গ্রামে বিরোধপূর্ণ যে জমি নিয়ে হত্যাকাণ্ড ঘটেছে, উভয়পক্ষকে নিয়ে একাধিক সালিশে স্থানীয় প্রশাসন বিষয়টির মীমাংসা করে দিয়েছিল। শনিবার সাঁথিয়া পৌরসভায় নির্বাচন থাকায় পুলিশ ব্যস্ত থাকার সুযোগে বাচ্চু প্রামাণিকের নেতৃত্বে পূর্বপরিকল্পিতভাবে সেখানে সশস্ত্র হামলা চালিয়ে মুন্নাফ ও নাসিরকে হত্যা করে। আহত ও প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে আমরা বিস্তারিত জেনেছি। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

আরও পড়ুন: জমি নিয়ে বিরোধে ২ জনকে কুপিয়ে হত্যা, আহত ৩

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, পাবনার পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয়দের নিরপত্তায় ব্যবস্থা নিয়েছেন। ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকাণ্ডে অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে। মরদেহ ময়নাতদন্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, শনিবার দুপুরে পাবনার সাঁথিয়া উপজেলার নাড়িয়াগদাই গ্রামে বিরোধপূর্ণ নির্মাণের সময় প্রতিপক্ষ বাচ্চু প্রামাণিকের ‘নেতৃত্বে চালানো হামলায়’ জমির মালিক মুন্নাফ ও নির্মাণ শ্রমিক নাসির খুন হন। এ সময় গুরুতর আহত হন পাঁচজন। তারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।