SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ১৭-০১-২০২১ ১৫:৩৮:০৯

জামায়াতকে ‘কোল বালিশ’ বললেন মির্জা কাদের

untitled-1

রাজনৈতিকভাবে কোণঠাসা জামায়াতে ইসলামীকে ‘কোল বালিশ’ বলে মন্তব্য করেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার নব নির্বাচিত মেয়র ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই আবদুল কাদের মির্জা। 

রোববার (১৭ জানুয়ারি) সকালে বসুরহাট পৌরসভায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন তিনি। 

নির্বাচনে জামায়াতে ইসলামীর অবস্থান তুলে ধরে মির্জা কাদের  বলেন, জামায়াতি ইসলাম আছে, তাদের কোন রেজিষ্ট্রেশন নাই। জামায়াত হলো কোল বালিশ। তাদের কোল বালিশ হিসেবে আরও ৫০ বছর থাকতে হবে। তাদের ক্ষমতায় আসার কোনও সুযোগ নেই। তারা এ পরিবর্তন আনতে পারবে না। 

‘এ পরিবর্তন আনতে পারবে একমাত্র বাংলার প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তার সেই সৎ সাহস আছে। সে প্রতিশ্রুতি নিয়ে কাজ করে।’ বলেন মির্জা কাদের।

বাংলাদেশের নির্বাচন ব্যবস্থার কথা তুলে ধরে আবদুল কাদের মির্জা বলেন, ‘আজ দাগনভুইয়া ও বাংলাদেশের যে নির্বাচনগুলো হয়েছে তা দুঃখজনক। আর এ পরিবর্তনগুলো কে আনবে? খালেদা জিয়া এখন সরকারের সাথে সমঝোতা করে বাসায় শুয়ে আছে। ছেলে (তারেক রহমান) হলো দুর্নীতিবাজ। বাংলাদেশে আসলেও তার পক্ষে পরিবর্তন করা সম্ভব নয়।

প্রসঙ্গত, বসুরহাট পৌরসভায় ১০ হাজার ৭৩৮ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই আবদুল কাদের মির্জা। ৯টি কেন্দ্র থেকে প্রাপ্ত ভোটে আ.লীগ প্রার্থী আবদুল কাদের মির্জা পান ১০ হাজার ৭৩৮ ভোট, বিএনপি প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী পান ১৭৩৮ ভোট ও জামায়াত সমর্থিত স্বতন্ত্রপ্রার্থী মাওলানা মোশারফ হোসেন পান ১৪৫১ ভোট।