SomoyNews.TV

Somoynews.TV icon অন্যান্য সময়

আপডেট- ১৬-০১-২০২১ ১৯:৫৮:৫৯

বাঘের সামনে পর্যটক গাড়ি, এরপর যা ঘটল (ভিডিও)

tiger

পর্যটক বোঝায় গাড়িটি কামড়ে কয়েক ফুট পেছনে টেনে নিল একটি বাঘ। ঘটনাটি ঘটেছে বেঙ্গলুরুর বানেরঘাট্টা পার্কে। আর সেই দৃশ্য মোবাইলে ধারণ করা হয় পাশ দিয়ে অতিক্রম করা অপর এক প্রাইভেট কার থেকে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে ওই ভিডিওটি। সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা হয় ভিডিওটি। সেখান থেকে ছড়িয়ে পড়ে অন্যান্য যোগাযোগ মাধ্যমেও।

মোনা প্যাটেল নামে এক নারী নিজ টুইটার একাউন্টে শেয়ার করেছেন দৃশ্যটি। অবশ্য তিনি উল্লেখ করেছেন যে ভিডিওটি হোয়াটসঅ্যাপ থেকে নেয়া। ভিডিওটিতে দেখা যাচ্ছে বাঘ একট আস্ত গাড়ি টেনে নিয়ে যাচ্ছে। পর্যটক বহনকারী ওই গাড়িটিতে বোঝাই যাত্রী।

শুরুতে বাঘটি গাড়িটির পিছনের বাম্পারে কামড় বসায়। এতে বাম্পার কিছু অংশ খুলে যায়। এরপর বাঘটি পিছিয়ে যায়। কিছুক্ষণ পর আবার এসে বাঘটি বাম্পারের একাংশ শক্ত করে কামড়ে ধরে টানটে থাকে। বাঘটি সর্বশক্তি নিয়োগ করে টানতে থাকলে গাড়িটি একটু একটু করে কয়েক ফুট পিছিয়ে যায়।

অন্যদিকে, পাশের গাড়ি থেকে এক ব্যক্তি ওই দৃশ্য মোবাইলে ধারণ করেন। সে সময় ওই ব্যক্তি জানালা খুলে বাঘটিকে তাড়ানোর চেষ্টা করেন। কিন্ত কোন কাজ হয়নি। বাঘটির কোন ভ্রুক্ষেপই নেই। ১ মিনিট ৩১ সেকেন্ডের ওই ভিডিওটিতে শেষ পর্যন্ত বাঘটি ফিরে যায়। এদিকে, বাঘটি ফেরার আগে অপর একটি বাঘ আসতে থাকলে সেই দৃশ্যও ধরা পড়ে ওই ভিডিওতে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার হওয়া ওই ভিডিওতে বাঘটির শক্তিমত্তার গুণকীর্তন করতে দেখা গেছে নেটিজেনদের। আর হ্যাঁ। অনেকেই মত দিয়ে লিখেছেন, বাঘটি পূর্ণ বয়স্ক নয়। অপ্রাপ্ত বয়স্ক বাঘের যদি এমন শক্তি হয় তাহলে পূর্ণ বয়স্ক বাঘ কতটা শক্তিশালী এমন নানা আলোচনা সমালোচনায় মূখর সোশ্যাল মিডিয়া। প্রবাদ বাক্যে যাকে বলে ‘নানা মুনির নানা মত’।

সূত্র: জিনিউজ