SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ১৬-০১-২০২১ ১৬:০৭:২৯

রাজধানীর তেজগাঁওয়ে ভয়াবহ বিস্ফোরণ, দগ্ধ ৭

fire

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় ম্যাপেল লিফ নামে একটি গাড়ি সার্ভিসিং ওয়ার্কশপে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই ওয়ার্কশপের ১২ জন অগ্নিদগ্ধ হয়েছেন।

শনিবার (১৬ জানুয়ারি) আনুমানিক দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধদের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

দগ্ধরা হলেন, রবিউল ইসলাম (২৫), আলী আকবার (৫০),  শিমুল (২৫),  জুয়েল (২৫),  হায়দার (২৮),  সোনাম (২০), রুবেল (২৫), মাসুদ রানা (২৬),  রিপন (৩৩),  শাহিন (৪০),  আহাদ (২৬),  সুমন (২৮)।

ওই কারখানাটি ব্যবস্থাপক হাবিবুর রহমান  জানান,দুপুর দুইটার দিকে একটি প্রাইভেট কারের ইঞ্জিনের কাজ করার সময় তারা দগ্ধ হয়। তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসি।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আবাসিক সার্জন পার্থ শংকর পাল জানান, আলী আকবরের ২০ শতাংশ, রবিউলের ১৪ শতাংশ, জুয়েলের ১৮ শতাংশ ও রুবেলের শরীরের ১৪ শতাংশ দগ্ধ হয়েছে। তারা হাসপাতালে চিকিৎসাধীন। বাকি তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এদিকে, ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার মো. রাসেল শিকদার জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছানোর আগে আগুন নিয়ন্ত্রণে আসে।