SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ১৫-০১-২০২১ ২৩:২০:৫০

আমজাদ ছিলেন দল ও মতের ঊর্ধ্বে জনতার নেতা: মির্জা ফখরুল

fakhrul-

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সৈয়দপুর পৌরসভার মেয়র আমজাদ হোসেন শুধু সৈয়দপুর, নীলফামারীবাসীর নয় বরং উত্তরবঙ্গের এক উজ্জ্বল নক্ষত্রকে হারালাম আমরা। তিনি ছিলেন সব দল ও মতের ঊর্ধ্বে উঠে আপামর জনতার নেতা। যার প্রমাণ আজকের এই জনসমুদ্র।

শুক্রবার (১৬ জানুয়ারি) সৈয়দপুর শহরের পশ্চিম পাটোয়ারী পাড়ায় নীলফামারী-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও সৈয়দপুর পৌরসভার মেয়র আমজাদ হোসেনের নামাজে জানাজায় এসে এসব কথা বলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

মির্জা ফখরুল বলেন, তাকে হারিয়ে আমরা আজ খুবই ব্যথাতুর। তার স্থান পূরণ হওয়ার নয়। এ সময় তার খুব প্রয়োজন ছিল আমাদের। কিন্তু আবেগ ভারাক্রান্ত হয়ে অশ্রুসিক্ত নয়নে তাকে আজ বিদায় দিতে হচ্ছে। তার চিরবিদায়ের মধ্যে দিয়ে পরিসমাপ্তি ঘটল সৈয়দপুরের ইতিহাসের অনবদ্য এক কিংবদন্তির।

তিনি আরও বলেন, আমজাদ ছিল অত্যন্ত সাহসী ও সত্যবাদী। যে কারণে তাকে কেউ দমিয়ে রাখতে পারেনি। সব সময় সে সৈয়দপুরবাসীর উন্নয়ন নিয়ে ভাবতো। সারা জীবন সৈয়দপুরের মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করে গেলেন। তিনি আপনাদেরকে অত্যন্ত ভালোবাসতেন। একারণে আপনারাও তাকে প্রিয় নেতা হিসেবে ভালোবাসেন। তাইতো বারবার তাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ। 

এ সময় মির্জা ফখরুল মেয়র আমজাদ হোসেনের আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারেরর প্রতি গভীর সমবেদনা জানান। 

উল্লেখ্য, গত ১৪ জানুয়ারি ভোরে ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সৈয়দপুর পৌরসভার মেয়র আমজাদ হোসেন ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী, একমাত্র ছেলে, তিন ভাই ও চার বোন সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে সৈয়দপুর যেন শোকে মুহ্যমান হয়ে পড়েছে।