SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ১৩-০১-২০২১ ২১:৩৭:১৭

মেসি খেলতে পারবেন তো?

messi

স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনালে আজ (বুধবার) রাতে রিয়াল সোসিয়েদাদের মুখোমুখি হবে বার্সেলোনা। মাঠে নামার আগে দুঃসংবাদ পেল কাতালান শিবির। দলের সুপারস্টার লিওনেল মেসি পড়েছেন ইনজুরির শঙ্কায়।

ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে বার্সা কোচ রোনাল্ড কোম্যান জানিয়েছেন, শারীরিকভাবে 'অস্বস্তি' বোধ করায় মঙ্গলবারের অনুশীলনে দলের সঙ্গে যোগ দেননি ক্ষুদে জাদুকর। 

গেল রোববার (১০ জানুয়ারি) গ্রানাদার বিপক্ষে ম্যাচের দিন কিছুটা চোট পান লিও। সেই ম্যাচে ২ গোল করে দলের জয়ে বড় অবদান রাখেন আর্জেন্টাইন তারকা। তবে ম্যাচের ৬৪ মিনিটে তাকে তুলে নেন কোচ।

মৌসুমের শুরুতে ক্লাব ছাড়া আর অন্যান্য ইস্যুতে মাঠে ছন্দে ছিলেন না আর্জেন্টাইন তারকা। তবে দিন যত গড়াচ্ছে, ধীরে ধীরে খোলস ছেড়ে বের হচ্ছেন মেসি। এরইমধ্যে লা লিগায় সবশেষ ২ ম্যাচে ৪ গোল করে উঠে এসেছেন সর্বোচ্চ গোলদাতার তালিকার শীর্ষে। এমন সময়ে তাকে না পেলে মুশকিলেই পড়বে বার্সেলোনা। 

গেল মৌসুমে শিরোপাখরায় ছিল কাতালানরা। জিততে পারেনি একটি ট্রফিও। এবার সুপার কাপ জেতার ভালো সম্ভাবনা তৈরি হয়েছে তাদের সামনে। সেমিতে জিতলেই ফাইনাল। অর্থাৎ আর ২ ধাপ দূরে ট্রফিটা। এই সময়ে লিওনেল মেসির ইনজুরি বড় দুঃসংবাদই বার্সার জন্য। 

অবশ্য তার ইনজুরি গুরুতর কিনা সে বিষয়ে এখনও দলের পক্ষ থেকে কোনকিছু জানানো হয় নি। যদিও ম্যাচের স্কোয়াডে রাখা হয়েছে তাকে। শুরুর একাদশে তাকে দেখা যাবে কিনা, এ নিয়ে তৈরি হয়েছে সংশয়। 

চলতি মৌসুমে এর আগে ইনজুরির কারণে একটি ম্যাচ খেলতে পারেন নি মেসি। এছাড়া শারীরিকভাবে ফিট না থাকায় আরেক ম্যাচের দ্বিতীয়ার্ধে নামানো হয় তাকে।