SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ১৫-১২-২০২০ ১৯:০১:০৯

কাদাজলে নেমে মাছ ধরলেন নায়ক সাইমন

eqe

‘জান্নাত’ ও ‘পোড়ামন’ সিনেমায় অভিনয় করে খ্যাতি অর্জন করা অভিনেতা সাইমন সাদিককে দেখা গেল জলাশয়ে নেমে মাছ ধরতে। তারকাদের হরেক শখের কথা সকলেরই জানা। কিশোরগঞ্জের ছেলে সাইমনের ইচ্ছা মাছ ধরা। সুযোগ পেলেই তিনি খোঁজখবর নিয়ে চলে যান মাছ শিকারে। এবার গাজীপুরের কাপাসিয়ার একটি জলাশয়ে কাদাজল মেখে তিনি নামলেন মাছ ধরতে।  

নিজের ফেসবুক পেইজে শেয়ার করলেন মাছধরার সেসব মুহূর্ত। তিনি ধরেছেন শিং, শোল, কই, টাকিসহ নানা মাছ। তিনি ফেসবুকে ছবি শেয়ার করে লিখেছেন, ‘টানা শুটিং করেছি কয়েকদিন। একটু অবসর নিতেই বেড়াতে গিয়েছিলাম গাজীপুরের কাপাসিয়ার চাঁনপুরে। এক বন্ধু-বড়ভাই সোহেল ভাই। উনার আমন্ত্রণেই কয়েকজন বন্ধু মিলে তার বাড়িতে গিয়েছিলাম। মূলত মাছ ধরাটাই প্রধান আকর্ষণ ছিল এ বেড়ানোর।’  

২০১২ সালের দিকে আনন্দমেলা চলচ্চিত্রের প্রযোজনা ও জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘জ্বী হুজুর’ চলচ্চিত্রের নায়ক হিসেবে সাইমনের অভিষেক। তারপর থেকে বাজিমাত করেই চলেছেন তিনি। বিশেষ করে জাকির হোসেন রাজুর ‘পোড়ামন’ ছবি দিয়ে তিনি আলোচনায় আসেন। পাশাপাশি কেয়া ও মৌসুমি হামিদের বিপরীতে ‘ব্ল্যাকমানি’ ছবিতেও অভিনয় করে প্রশংসিত হন তিনি। তার মুক্তিপ্রাপ্ত অন্যান্য ছবির মধ্যে রয়েছে ‘তোমার কাছে ঋণী’, ‘তুই শুধু আমার’, ‘স্বপ্ন ছোঁয়া’, ‘পুড়ে যায় মন’,‘মায়াবিনী’, ‘জান্নাত’সহ বেশ কিছু চলচ্চিত্র। গত বছর ঈদুল আজহায় মুক্তি পেয়েছিল সাইমন-মাহি অভিনীত ‘জান্নাত’। দর্শকের প্রশংসা কুড়িয়েছিল সিনেমাটি।