SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ০১-১২-২০২০ ১৮:৪৫:৪২

নায়িকার মৃত্যু রহস্যের জট খোলেনি ২৪ বছরেও

slik

দক্ষিণ ভারতের আলোচিত তারকা সিল্ক স্মিথা। প্রতিটি সিনেমায় বোল্ড অবতারে ধরা দিয়ে ঝড় তুলতেন তিনি। এক সময় ইন্ডাস্ট্রিতে ‘সিল্ক স্মিথা’ ও ‘বোল্ড’ শব্দ দুটি একই মুদ্রার এপিট ওপিঠ  হয়ে ওঠে।

পর্দায় বোল্ড হলেও বাস্তব জীবনে ছিলেন পুরোপুরি উল্টো। সিল্ক স্মিথার প্রকৃত নাম বিজয়লক্ষ্মী। ১৯৮০ সালে প্রথম সিনেমায় একজন বার গার্ল হিসেবে দেখা গিয়েছিল তাকে। তার চরিত্রের নাম ছিল ‘সিল্ক’। সেই থেকে সিল্ক স্মিথা’ নামে পরিচিত তিনি।

১৯৬০ সালের ২ ডিসেম্বর অন্ধ্রপ্রদেশের ইলোরুতে জন্ম তার। পরিবারে আর্থিক টানাপোড়েন থাকায় অনেক পরিশ্রম করে ক্যারিয়ার শক্ত করেছিলেন সিল্ক। ক্যারিয়ারে শীর্ষে থাকা অবস্থায় হঠাৎই তার মৃত্যু হয়। পুলিশ তার মৃত্যুকে আত্মহত্যা বলে উল্লেখ করেছিল। কিন্তু সিল্ক খুন হয়েছেন বলে আজও গুঞ্জন শোনা যায় দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। 

১৯৯৬ সালে ২৩ সেপ্টেম্বর চেন্নাইয়ের তার বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তে তার শরীরে প্রচুর অ্যালকোহল পাওয়া গিয়েছিল। তারপর কেস ফাইলটি বন্ধ করে দেয় চেন্নাই পুলিশ। কিন্তু পুলিশের বক্তব্য মানতে নারাজ দক্ষিণী ইন্ডাস্ট্রির অনেকেই। তাই ২৪ বছর পরও খোলেনি সিল্ক স্মিথার মৃত্যু রহস্যে জট।