SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ০১-১২-২০২০ ১৭:৩২:৫৯

ফের আলোচনায় বুবলী!

bubly

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা শবনম ইয়াসমিন ববুলী। সংবাদ পাঠিকা থেকে চিত্রনায়িকা বনে গেছেন সুপারস্টার শাকিব খানের হাত ধরে। ঢালিউড ভাইজানের বিপরীতে ‘বসগিরি’ সিনেমায় প্রথম অভিনয় করেন বুবলী। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল সিনেমাটি।

প্রথম সিনেমা মুক্তির পর দর্শক মহলে আলোচনায় এ নায়িকা। তারপর শাকিব খানের বাহুবন্দি হয়ে অভিনয় করেন আরও দশটি সিনেমায়। আলোচনায় আসে শাকিব-বুবলী জুটি। কিন্তু সমালোচিত হন শবনম বুবলী। শাকিব খানের বিপরীতে বুবলীকে দেখতে দেখতে বিরক্ত শাকিবিয়ানরা। ভার্চুয়াল দুনিয়ায় ‘বুবলী মুক্ত শাকিব চাই’ বলে দাবিও তুলেছিলেন তারা।

পরে, নায়ক নিরবের বিপরীতে ‘ক্যাসিনো’ সিনেমায় অভিনয় করেছিলেন বুবলী। অনেকটা গোপনেই এ সিনেমার চিত্রায়ণ সম্পন্ন হয়েছে। এ সিনেমার কাজ শেষে আড়ালে চলে যান এ নায়িকা। ফিল্মপাড়ায় খবর রটে- মা হতে যাচ্ছেন শবনম বুবলী। তার বাচ্চার বাবা নাকি শাকিব খান!

খবর রটার অবশ্য কারণও রয়েছে। শাকিব-বুবলী ‍জুটির দশম সিনেমা ‘বীর’ এ বুবলীর শারীরিক গড়ন আর পর্দায় উপস্থিতিতে প্রশ্ন জাগে দর্শকের মনে। গণমাধ্যমে একাধিক সংবাদ প্রচার হয় বুবলীকে নিয়ে। মা হওয়ার গুঞ্জনটিও খবরের শিরোনামে আসে। কিন্তু বিষয়টি নিয়ে একবারও মুখ খোলেননি বুবলী। আসেনি প্রকাশ্য। বুবলীর নিরবতায় আবারও প্রশ্ন আসে- তাহলে কি অপু বিশ্বাসের পথে হাঁটছেন বুবলী?

সে প্রশ্ন যখন টালিউডের আকাশে তখন শোনা যায়- বিদেশ পাড়ি জমিয়েছেন বুবলী। এখানেও লুকোচুরি লুকোচুরি খেলা। বুবলীর পরিবারের এক সদস্য গণমাধ্যমকে জানান, তিনি দেশে নেই। আবার আরেক সদস্য জানান, তিনি ঢাকাতেই আছেন। আসলে বুবলী কোথায়? সেটি তিনিই ভালো জানেন। 

এখনও আড়ালে বুবলী। মাঝে মধ্যে নিজের ফেসবুক পেইজে একটি দুটি পোস্ট করতে দেখা যায় তাকে। কিন্তু তাতেও সন্দেহ কাটেনি উৎসুক ভক্তদের। ফের গুঞ্জন ওঠে বুবলীকে নিয়ে। এবার শোনা যায়- কন্যা সন্তানের জননী হয়েছেন এ নায়িকা। তবে এবারও প্রকাশ্যে আসেননি বুবলী।

আড়ালে থাকা বুবলী সম্প্রতি আবারও আলোচনায় এসেছেন। এবারও গুঞ্জনে আলোচনায়। কিন্তু সেটি নেগেটিভ নয়, পজেটিভ গুঞ্জন। শোনা যাচ্ছে- এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেতে পারেন এ অভিনেত্রী। শাকিব খানের বিপরীতে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার জন্য তার ঘরে উঠতে পারে ‘শ্রেষ্ঠ অভিনেত্রী’ ক্যাটাগরির পুরস্কারটি। এ নিয়ে গত কয়েকদিন বেশ আলোচনা শোনা গেছে ফিল্মপাড়ায়।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারের দৌড়ে বুবলীর এগিয়ে থাকার বিষয়টি সময় নিউজকে নিশ্চিত করে বিশ্বস্ত একটি সূত্র। নাম প্রকাশ না করার শর্তে সূত্র জানায়, বুবলী এগিয়ে আছে। তবে তার সঙ্গে আরও একজন অভিনেত্রীর নাম রয়েছে। যৌথভাবে এবার ‘শ্রেষ্ঠ অভিনেত্রী’ হিসেবে পুরস্কার পেতে পারেন তারা দুজন।

খোঁজ নিয়ে জানা গেছে, শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তালিকায় আছেন নুসরাত ইমরোজ তিশা (ফাগুন হাওয়া), শবনম বুবলী (মনের মতো মানুষ পাইলাম না), জ্যোতিকা জ্যোতি (মায়া-দ্য লস্ট মাদার) এবং সুনেরাহ বিনতে কামাল (ন ডরাই)। সবশেষ কার ভাগ্যে উঠবে পুরস্কারটি সেটি জানতে হলে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। তবে জাতীয় পুরস্কার হাতে আসুক বা নাই আসুক, ফিল্মপাড়ার আলোচনায় বুবলী ততদিনই থাকবেন। যতদিন তিনি প্রকাশ্যে না আসবেন।