SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২৯-১১-২০২০ ০০:৫২:৪৬

স্বামীর পরকীয়ার বলি হলেন নিলুফা

nilphamari

নীলফামারীর ডোমারে নিলুফা বেগম (৪০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী তৈয়বুর রহমানকে আটক করেছে পুলিশ। 

শনিবার (২৮ নভেম্বর) সকালে ডোমার উপজেলার কেতকিবাড়ি ইউনিয়নের বোদাপাড়া থেকে মরদেহ উদ্ধার করে দুপুরে নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

স্থানীয়রা জানান, স্বামী তৈয়বুর রহমানের পরকীয়া ছিল। পরে স্বামীর পরকীয়া ধরে ফেলেন স্ত্রী নিলুফা বেগম। এ নিয়ে শুক্রবার (২৭ নভেম্বর) রাতে বৈঠকে বসেন স্থানীয়রা। এতে স্বামী দ্বিতীয় বিয়ে করার কথা শিকার করেন এবং বৈঠকে কোনো সমাধান না হওয়ায় আইনের সহায়তা নেওয়ার পরামর্শ দেওয়া হয় নিলুফাকে। এরই মধ্যে শনিবার সকালে নিলুফার মারা যাওয়ার খবর পাওয়া যায়। তাই ধারণা করা হচ্ছে, স্বামীর পরকীয়ার জেরে নিলুফাকে হত্যা করা হয়েছে।

এ ঘটনা ছড়িয়ে পড়লে ডোমার সার্কেলের সহকারী পুলিশ সুপার জয়ব্রত পাল, ডোমার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান, চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় পুলিশ নিলুফার স্বামীকে আটক করেন। 

ডোমরা সার্কেলের সহকারী পুলিশ সুপার জয়ব্রত পাল বলেন, জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে আটক করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।