SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ২৯-১১-২০২০ ০০:৪৭:০৬

যে কোনো মূল্যে ঘুরে দাঁড়াতে চায় বার্সেলোনা

barca

লা লিগায় ঘুরে দাঁড়াতে চায় বার্সেলোনা। পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থার উন্নতি আনতে মাঠে নামবে রোনাল্ড কোম্যান বাহিনী। কাতালানদের প্রতিপক্ষ ওসাসুনা। বার্সার মাঠ ক্যাম্প ন্যুতে ম্যাচটি শুরু হবে রোববার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়।

চ্যাম্পিয়ন্স লিগে দুর্দান্ত, কিন্তু লা লিগায় অবস্থা হতশ্রী। ইউরোপে টানা চার ম্যাচে জয় নিয়ে বার্সেলোনা নিশ্চিত করেছে নক আউট পর্ব। ঘরোয়া লিগে সেই দলটারই টেবিলের ১৩ নম্বরে থাকাটা কোনোভাবেই মানানসই না।

শিরোপার লড়াইয়ে ফিরতে এখনো অনেকটা পথ পাড়ি দিতে হবে রোনাল্ড কোম্যানের দলকে। ডায়নামো কিয়েভের বিপক্ষে দুর্দান্ত জয়ে হারানো আত্মবিশ্বাস অনেকটাই ফিরে এসেছে কাতালান শিবিরে।

বার্সা কোচ রোনাল্ড কোম্যান বলেন, আমাদের ঘুরে দাঁড়ানোর এখনই সময়। এই বছরে আমরা আর ৭টা ম্যাচ খেলব। এরমধ্যেই আমাদেরকে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান ঠিক করে নিতে হবে। আমরা যেভাবে খেলছি সেটি কোনোভাবেই আমাদের সঙ্গে মানানসই নয়। আশা করি, ছেলেরা সবাই পরিস্থিতিটা বুঝতে পারছে। 

এই ম্যাচে ইনজুরি কাটিয়ে ফিরছেন উসমান ডেম্বেলে ও অভিজ্ঞ সার্জিও বুসকেটস। বিশ্রামে থাকা মেসি-ডি ইয়ংও ফিরছেন। তবে টানা ম্যাচ খেলার ধকলে ক্লান্ত তরুণ ডিফেন্ডার সার্জিনো ডেস্টকে এই ম্যাচে বিশ্রামে রাখার পরিকল্পনা কোচের।

বার্সা কোচ ঘোষণা দিয়েছেন, পূর্ণ তিন পয়েন্ট চান এই ম্যাচ থেকে। তবে পয়েন্ট টেবিলে দু'দলই আছে সমান পয়েন্ট নিয়ে। এই দুই দলের সবশেষ দেখাতেও ওসাসুনাই জয় পেয়েছে। 

রোনাল্ড কোম্যানের দল লা লিগায় শেষ ৬ ম্যাচ পেয়েছে মাত্র একটি জয়। তাই গেল মৌসুমের ফলাফলের পুনরাবৃত্তির স্বপ্ন দেখতেই পারে ওসাসুনা।