SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২৮-১১-২০২০ ১৯:১০:৫২

‘কমিউনিটি ক্লিনিকগুলো নতুন করে সাজানো হবে’

bagerhat

কমিউনিটি ক্লিনিকগুলোকে নতুন করে ঢেলে সাজানোর চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার। শনিবার (২৮ নভেম্বর) সকাল ১১টায় মোংলা উপজেলা অফিসার্স ক্লাবে কমিউনিটি ক্লিনিক সমূহের প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ও ইউনিয়নগুলোতে যতগুলো কমিউনিটি ক্লিনিক রয়েছে সেখানে প্রতিটি এলাকার অসহায় ও গরীব মানুষের স্বাস্থ্য সুরক্ষায় যা কিছু করনীয় সব কিছুই সেখানকার চিকিৎসকদের সঠিকভাবে পালন করতে হবে। 

এসময় উপজেলার ৬টি ইউনিয়নের ১০ কমিউনিটি ক্লিনিকে দি-হাঙ্গার প্রজেক্ট’র মাধ্যমে মানুষের স্বাস্থ্য সুরক্ষায় চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার’র সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সোহান আহাম্মেদ, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ আঃ রহমান, সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইসরাফিল হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সবুজ হাওলাদার ও ৬ ইউনিয়নের চেয়ারম্যানগণসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।