SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ২৩-১১-২০২০ ২২:০০:৫৯

রাজশাহী নগর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

34

রাজশাহী মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (২৩ নভেম্বর) সকালে তিনি কমিটি অনুমোদন দিয়েছেন। 

আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক সায়েম খান সময় সংবাদকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

সূত্রমতে, প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটি থেকে কেউ বাদ পরেনি। তবে কমিটিতে কিছু পরিবর্তন এসেছে। সহ-সভাপতি ও যুগ্ম সম্পাদক পদে কিছুটা রদবদল হয়েছে। নতুন একজন যুক্ত হয়েছে সাংগঠনিক পদে। এর বাইরে নিচের সারির অন্যান্য পদেও রদবদল এসেছে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

সহ-সভাপতি পদে ঠাঁই পেয়েছেন আগের কমিটির যুগ্ম-সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নাইমুল হুদা রানা। আর যুগ্ম-সম্পাদক করা হয়েছে আগের কমিটির সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টুকে। এছাড়াও এ বারও সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন আজিজুল আলম বেন্টু, আসলাম সরকার। এ পদে নতুন যুক্ত হয়েছেন আগের কমিটির উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন।

গত ১ মার্চ রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে রাজশাহী মহানগর আওয়ামী লীগের দ্বিতীয়বারের মতো সভাপতি হন সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। আর সাধারণ সম্পাদক হন ডাবলু সরকার। এর পর গত ২০ সেপ্টেম্বর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের জন্য পাঠানো হয় কেন্দ্রে।