SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২৩-০৫-২০২০ ১৭:২০:০৩

ঝালকাঠিতে ‘গুম’ হওয়া যুবক ১৩ দিন পর পিরোজপুরে উদ্ধার

-n

ঝালকাঠির রাজাপুর উপজেলার ‘গুম’ হওয়া যুবককে ১৩ দিন পর পিরোজপুরের মঠবাড়িয়া থেকে উদ্ধার করেছে পুলিশ। জহিরুল হাসান মোল্লা (২৪) নামে ওই যুবক জেলার রাজাপুর উপজেলার চল্লিশ কাহনিয়া গ্রামের ইউসুব মোল্লার ছেলে।

রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন জানান, শনিবার (২২ মে) দুপুরে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের বাবুরহাট এলাকায় ঘোরাঘুরি করছিল জহিরুল। সেখানকার পুলিশ ও স্থানীয়দের কাছে নিজের নাম পরিচয় দিতে গিয়ে অসংলগ্ন আচরণ করেন তিনি। এমনকি কারা তাকে এখানে এনেছেন তাও বলতে পারেননি জহিরুল। পরে মঠবাড়িয়া থানা পুলিশ রাজাপুর থানায় খবর দিলে তাকে উদ্ধার করে রাজাপুর আনা হয়।

এদিকে জহিরুলের বাবা ইউসুব মোল্লা জানান, গত ১০ মে দুপুরে স্থানীয় কয়েকজন যুবক জহিরুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে চল্লিশ কাহনিয়া বিশখালি নদীপাড়ে নিয়ে যায়। এরপর তার ছেলেকে গুম করে তারা।

রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন আরও জানান, ১২ মে সন্ধ্যায় জহিরুলের বাবা ইউসুব মোল্লা বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করে ছেলেকে গুম করা ও চাঁদাবাজির অভিযোগে রাজাপুর থানায় মামলা করেছিলেন।

ওসি জাহিদ হোসেন বলেন, জহিরুলকে উদ্ধার করা হয়েছে। তিনি মানসিকভাবে স্বাভাবিক হলেই প্রকৃত ঘটনা জেনে আইনি ব্যবস্থা নেয়া হবে। 

উদ্ধার হওয়া জহিরুল নিজের বাড়িতে মুরগি ও ছাগলের খামার গড়ে ব্যবসা করে আসছিলেন।