SomoyNews.TV

Somoynews.TV icon আন্তর্জাতিক সময়

আপডেট- ০৭-০৪-২০২০ ১৫:২৩:১৫

করোনার ভয়ে স্ত্রীকে গুলি করে স্বামীর আত্মহত্যা

shoot

করোনাভাইরাসের কারণে আতঙ্কিত হয়ে অনেকেই অনেক কিছু করছেন। এমনই এক মর্মান্তিক ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে ইলিনয় অঙ্গরাজ্যে। করোনায় আক্রান্ত হয়েছেন স্ত্রী এমন সন্দেহে নিজের স্ত্রীকে গুলির পর আতঙ্কিত স্বামী আত্মহত্যা করেছেন।

স্থানীয় পুলিশের ধারণা, আতঙ্কিত হয়ে মর্মান্তিক এই কান্ড ঘটিয়েছেন তিনি। ইলিনয় অঙ্গরাজ্যের লকপোর্ট টাউনশিপে বাড়ি থেকে ৫৫ বছর বয়সী প্যাট্রিক জেসেরনিক এবং তার স্ত্রী ৫৯ বছর বয়সী চেরিল শ্রিফার মরদেহ উদ্ধার করে পুলিশ। দুজনের মরদেহ ছিল দুই ঘরে। বন্দুকটি ছিল জেসেরনিকের মরদেহের পাশে।

ইলিনয় দম্পতির পরিবারের সদস্যরা জানিয়েছেন, কয়েকদিন ধরেই শ্বাসকষ্টে ভুগছিলেন শ্রিফার। তারা দুজনেই ভয়ে ছিলেন ব্যাপারটা নিয়ে। এরপর ছেলে জেরেনিসকের খোঁজ পাচ্ছিলেন না তার বাবা-মা। লকডাউন হওয়ায় সেখানে যেতে পারে পরিচিতজনকে খোঁজ নিতে পাঠান।

পরিবার থেকে পাঠানো ওই ব্যক্তি জেসেরনিক ও শ্রিফার দম্পতির বাড়ি যান খোঁজ নিতে। বাড়িতে গিয়ে তিনি প্রথম মরদেহ পড়ে থাকতে দেখেন। এরপর পুলিশকে খবর দেন তিনি। ময়নাতদন্তে জানা গেছে, নিজের মাথায় গুলি করার আগে স্ত্রী শ্রিফারকে পেছন থেকে গুলি করেন জেসেরনিক।

উইল কাউন্টি শেরিফ অফিস বিবৃতি দিয়ে এসব তথ্য দিয়ে বলেছে, করোনার কারণে বাড়িতে কলহ বেড়েছে। আবাসিক এলাকাগুলো থেকে এ নিয়ে ফোনের সংখ্যা অনেক বেড়ে গেছে। কিন্তু জেসেরনিক ও শ্রিফার দম্পতির বাড়ি থেকে এ ধরনের কোনো অভিযোগ কখনো আসেনি।

ইলিনয় রাজ্যে এখন পর্যন্ত ১২ হাজার ২৬২ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে। আক্রান্তদের মধ্যে ৩০৮ জন মারা গেছেন। লকডাউন করে দেওয়া হয়েছে পুরো ইলিনয়। এদিকে গোটা যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা প্রায় ১১ হাজার; আক্রান্ত ৩ লাখ ৬৮ হাজারের বেশি।