SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ০৪-০৪-২০২০ ১৮:১৪:১৭

পাবনায় যে নম্বরে ফোন করলে মিলবে খাদ্য

pabna

ফোন পেলেই খাদ্য ও অর্থ সহায়তা চলে যাবে ঘরে ঘরে। যারা লাইনে দাঁড়াতে পারেন না বা কারো কাছে চাইতে পারছেন না সমাজের এ সব মধ্যবিত্ত মানুষকে সহায়তা করতে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে পাবনা জেলা প্রশাসন। প্রশাসনের পক্ষ থেকে একটি ‘হট লাইন’ চালু করা হয়েছে। 

হট লাইন নম্বরগুলো হলো পাবনা সদর ০১৭৬২৬২১০১৩, ঈশ্বরদী- ০১৭১৭১৬২৬৩৭, বেড়া-০১৭৩৭৩৬১৪৪৪, ফরিদপুর-০১৭০০৭১৬৯৮৮, চাটমোহর-০১৭৬২৬২১০১৪, আটঘরিয়া- ০১৭৫৫২৭১৪১৮, সুজানগর- ০১৭১০৫২৬০২৩, ভাঙ্গুড়া- ০১৪০৩৩৯৪৪৮৫ ও  সাঁথিয়া- ০১৭৬০২০৩৩৫৩।

শনিবার (৪ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক কবীর মাহমুদ এসব কথা বলেন।

জেলা প্রশাসক বলেন, করোনা ভাইরাস রোধে সবকিছু বন্ধ থাকায় কর্মহীন হয়ে পড়া দরিদ্র অসহায় মানুষের জন্য সরকারিভাবে ত্রাণ বিতরণের কাজ শুরু হয়েছে। 

সরকারিভাবে জেলা প্রশাসনকে ৬৮০ মেট্রিক টন খাদ্য সামগ্রী এবং নগদ ২৭ লাখ টাকা বরাদ্দ করা হয়েছে। ইতোমধ্যে এসব সাহায্য সামগ্রী জেলার উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মাধ্যমে বিতরণ শুরু হয়েছে বলে  জানান তিনি।
 
সংবাদ সম্মেলনে আরও বক্তব্য দেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহেদ পারভেজ, স্থানীয় সরকার উপ-পরিচালক আফরোজা আখতার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাহিদ নেওয়াজ, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান প্রমুখ।