SomoyNews.TV

ভাইরাল

আপডেট- ২৬-০৩-২০২০ ০৯:৩৭:০৮

অবশেষে করোনা সন্দিহান সেই নারীর নমুনা সংগ্রহ

corona-3-204543

অবশেষে কয়েকদিন ধরে অসুস্থ ও করোনা ভাইরাস সংক্রমণের লক্ষণ থাকা আতিক রমা নামের সেই নারীর টেষ্ট নিয়েছে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)।

বুধবার (২৫ মার্চ) তিনি তার নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানিয়েছিলেন তার ব্লাড স্যাম্পল কালেক্ট করা হবে। সেই স্ট্যাটাসেই একজনের কমেন্টসে তিনি জানিয়েছেন তার  ব্লাড স্যাম্পল নিয়ে গিয়েছে।

আতিক রমার স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো;

''ব্লাড স্যাম্পল কালেক্ট করতে আজ সন্ধ্যায় বা আগামীকাল সকালে একটি টিম বাসায় আসবে। Anjan Roy জানিয়েছেন। আরও অনেক বন্ধু ও শুভাকাংখী বিশেষ করে মিডিয়ার, সবাই নিজ নিজ জায়গা থেকে চেষ্টা করেছেন।

সিস্টেমের গলায় পিস্তল ঠেকিয়ে এই সহায়তা আমি নিতে চাইনি। একজন সাধারণ নাগরিক হিসেবেই আমি আমার অসুখের জন্য সঠিক ডায়াগনোসিস চেয়েছিলাম।''

এর আগে, সেবা না পেয়ে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরার ওপর ক্ষোভ প্রকাশ করেছেন আতিক রমা।

আতিক রমা নামের ওই নারী সোমবার দুপুরে সামাজিক মাধ্যম ফেসবুকে নিজের আইডিতে অসুস্থ হওয়া, করোনার লক্ষণ, আইইডিসিআরের সঙ্গে যোগাযোগ করাসহ বিস্তারিত অভিজ্ঞতা তুলে ধরেন। সেখানে তিনি মীরজাদী সেব্রিনা ফ্লোরাকে তুলোধুনা করেন। মাত্র ১ ঘণ্টার মধ্যে তার স্ট্যাটাসটি প্রায় দুই হাজার শেয়ার হয়।