SomoyNews.TV

Somoynews.TV icon রাশিফল

আপডেট- ২৬-০৩-২০২০ ০৭:৫৮:৩২

লটারি থেকে আয় বৃষের, স্ত্রীর সঙ্গে বিবাদ সিংহের

horo

আজ ২৬ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতিলাভ। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ। পিতার জন্য ভাল কিছু ব্যবস্থা।  

বৃষ: কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। কোনও চিন্তার কারণে মনোকষ্ট। লটারি থেকে কিছু আয়। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মিথুন:কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। চাকুরির স্থানে চাপ বাড়তে পারে।
 
কর্কট: লজ্জাহীন কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনোকষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন, ব্যবসার ব্যপারে কোনও চাপ বাড়তে পারে। মানসিক চাপ বাড়তে পারে।

সিংহ: কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। পেটের পুরনো রোগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়তে পারে।

কন্যা: পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি। নিজের কৌশলে বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। কোনও মহিলা থেকে সাবধান থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে।

তুলা: প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। গান বাজনা নিয়ে যারা কাজ করেন তাদের জন্য কোনও সুযোগ আসতে পারে।  নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি। আর্থিক চাপ থাকবে।

বৃশ্চিক: আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে।  

ধনু: আজ একটু সাবধানে থাকুন কোনও বিপদ আসতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাহিত জীবনে কোনও সুখের খবর আসতে পারে।  আর্থিক ব্যাপারে কোনও সুবিধা। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

মকর: পিতার সঙ্গে কোনও তর্ক হবার জন্য মন খারাপ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারাদিন কোনও প্রিয়জনের সাথে থাকার জন্য মনে আনন্দ। খেলাধুলার দিকে শুভ পরিবর্তন। পেটের কোনও সমস্যা। পরিবারে অর্থ খরচ বাড়তে পারে।

কুম্ভ: অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসার দিকে কিছু উন্নতি আসতে পারে। সংসারের দিকে একটি শান্তি দেখতে পাবেন, চাকুরীর স্থানে জটিলতা বাড়তে পারে। ভ্রমণের জন্য বাড়তি খরচ হতে পারে।  

মীন: ভাই বোনে সম্পত্তি ব্যাপারে কোনও বিবাদ। সম্মান নিয়ে টানাটানি। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। তবে আজ কোনও ক্ষতির সম্ভাবনা।