SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২৫-০৩-২০২০ ২২:২৭:০২

কোয়ারেন্টাইনে পুরো সখীপুর উপজেলা

tangail

টাঙ্গাইলের সখীপুর উপজেলাকে কোয়ারেন্টাইন ঘোষণা করেছে উপজেলা করোনাভাইরাস সংক্রামক প্রতিরোধ কমিটি। বুধবার (২৫ মার্চ) বিকেলে উপজেলা প্রশাসনের সভাকক্ষে করোনাভাইরাস প্রতিরোধ বিষয়ক এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে উপজেলার ২৩টি পয়েন্ট চিহ্নিত করা হয়েছে। এ চিহ্নিত স্থানগুলোতে নিরাপত্তা বেষ্টনীর মাধ্যমে অন্য উপজেলা থেকে এ উপজেলাকে বিচ্ছিন্ন করার এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

প্রতিটি নিরাপত্তা চিহ্নিত বেষ্টনীতে পুলিশ, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সদস্য, আনসার, গ্রাম পুলিশ ও রোভার স্কাউটের সদস্যরা নিয়মিত পাহারা দেবেন। 
চিহ্নিত ওইসব পয়েন্ট দিয়ে এ উপজেলার কোনো লোকজন ও গণপরিবহন অন্য উপজেলায় যেতে এবং অন্য উপজেলার কোনো লোকজন ও গণপরিবহন এ উপজেলায় প্রবেশ করতে পারবে না। 

সখীপুর উপজেলার সীমান্তের নির্ধারিত ওই ২৩টি পয়েন্টে সড়কে বাঁশের বেড়া দেয়াসহ উপজেলা প্রশাসনের নিষেধাজ্ঞা ব্যানার টানানো হয়েছে। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু, ওসি আমির হোসেন, ইউপি চেয়ারম্যান এসএম কামরুল হাসান সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।