SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২৫-০৩-২০২০ ১৫:৪১:০২

সারাদেশে সড়কে ঝরল ১০ প্রাণ

acci-total

সারাদেশে বুধবার (২৫ মার্চ) পৃথক সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছেন।এছাড়া আহত হয়েছেন অন্তত ৩৫ জন। এর মধ্যে বগুড়ার শেরপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত হয়েছেন ৪ জন। এছাড়া দেশের বিভিন্ন স্থানে আরো ৬ জন নিহত হন। প্রতিনিধিদের খবরে বিস্তারিত:

বগুড়া: বুধবার (২৫ মার্চ) দুপুরে বগুড়ার শেরপুর উপজেলার ঘোগা বটতলা এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা লবণ বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের ৪ যাত্রী নিহত হন। আহত হন অন্তত ১০ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ তাদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

রাজশাহী: সকালে রাজশাহী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলো। পথে গোদাগাড়ীর বিজয়নগর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আহত হয় অন্তত ১৫ জন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় ফায়ার সার্ভিস ও পুলিশ।

পটুয়াখালী: কুয়াকাটা থেকে পিকনিকের একটি বাস পাবনা ফিরছিল। পথে কুষ্টিয়ার তালবাড়ীয়া পুলিশ ক্যাম্পের সামনে নড়াইলগামী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ট্রাকের চালক ও হেলপার প্রাণ হারান। আহত হন বাসের ১০ যাত্রী।

বান্দরবান: বান্দরবানের মানুরটেক এলাকায় বিজিবির মাল বোঝাই একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই জমিরুল নামে বিজিবির এক সদস্য নিহত হন। এ ঘটনায় আহত হন বিজিবির আরো ৩ সদস্য।

এছাড়া গোপালগঞ্জের বিজয়পাশা এলাকায় একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক আরোহী নিহত হয়েছেন। অন্যদিকে কাশিয়ানি উপজেলার ভাটিয়াপাড়া এলাকায় ঢাকাগামী একটি বাস উল্টে ২৫ জন আহত হন।