SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২৪-০৩-২০২০ ১২:৩৫:০২

করোনায় মৃত্যু হয়নি লন্ডন প্রবাসী সেই নারীর

moulobibazar-1

অনেক নাটকীয় ঘটনার পর অবশেষে জানা গেল নিহত লন্ডন প্রবাসী সেই নারী করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন না। তিনি ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে ভুগছিলেন। শারীরিক অন্য অসুস্থতায় মারা গেছেন তিনি।

সোমবার দুপুরের দিকে স্বাস্থ্য বিভাগ আইনশৃঙ্খলা বাহিনীর লোকজনকে সঙ্গে নিয়ে মৌলভীবাজার শহরের কাশিনাথ রোডের একটি বাড়িতে উপস্থিত হয়। এ সময় কাশিনাথ রোডটি পুরো জনমানব শূন্য করে দেয়া হয়। এক পর্যায়ে মাইকে কাউকে বাড়ি থেকে বের না হতে বলা হয়। এলাকার লোকজন বিষয়টি জানতে বাড়ির বাইরে আসতে চাইলে তাদের বাড়ি থেকে বের হতে দেয় হয়নি। আইনশৃঙ্খলা বাহিনীর এ রকম তৎপরতায় তখন, সারা শহর রটে যায়-কাশিনাথ রোডে এক নারী করোন ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। এতে শহর জুড়ে এক ভীতিকর অবস্থার সৃষ্টি হয়।

তবে আজ মঙ্গলবার (২৪ মার্চ) মৌলভীবাজার জেলা সিভিল সার্জন ডাক্তার তউহীদ আহমদ জানিয়েছেন, সোমবার এক তথ্যের ভিত্তিতে স্বাস্থ্য বিভাগ কাশিনাথ রোডে ওই নারীর বাড়িতে উপস্থিত হয়ে পুরো বিষয়টি জানার চেষ্টা করে। নিহত নারী আড়াই মাস আগে লন্ডন থেকে দেশে ফেরেন। তার দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে ভুগছিলেন।  রোববার বুকে ব্যথা হলে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন না।