SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ০৪-০৩-২০২০ ১৭:৩৭:১৩

জাতীয় সংগীত চলাকালীন শিক্ষার্থীকে পেটালেন অভিভাবক

n

নাটোরের সিংড়া উপজেলার বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ে জাতীয় সংগীত গাওয়ার সময় ছাত্রকে মারপিট করায় খোকন (৩৫) নামের এক অভিভাবককে আটক করেছে পুলিশ। বুধবার (০৪ মার্চ) সকাল ১০টার দিকে জাতীয় সংগীত গাওয়ার সময় এই ঘটনা ঘটে। 

জানা যায়, মঙ্গলবার (০৩ মার্চ) খোকন হোসেনের ছেলে নবম শ্রেণির ছাত্র রাব্বি ও তার সহপাঠী জাহাঙ্গীর হোসেনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ নিয়ে দু’জনের মধ্যে মারপিটের ঘটনাও ঘটে। এ ঘটনার জেরে জাতীয় সংগীত চলাকলীন খোকন স্কুলে ঢুকে জাহাঙ্গীর হোসেনকে মারধর শুরু করেন। এতে ছাত্রছাত্রীরা ক্ষিপ্ত হয়ে ক্লাস বর্জন করে। পরে খবর পেয়ে সিংড়া থানা পুলিশ খোকনকে আটক করে থানায় নিয়ে আসে। 
 
স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার জানান, স্কুলে অ্যাসেম্বলি চলাকালীন ছাত্রকে মারপিট করায় সবাই আতঙ্কিত হয়ে পড়ে। পরে বিষয়টি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতিকে অবহিত করি এবং ঐ অভিভাবককে রুমে রাখা হয়।

প্রতিষ্ঠানের সভাপতি ও চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা বলেন, ঐ অভিভাবককে আটক করে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার দাবি জানায় শিক্ষার্থীরা। তারা ক্লাস বর্জন করে বিক্ষোভ করতে থাকে। দেশের প্রচলিত আইন অনুযায়ী তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী জানান, ঘটনা শুনার পরে পুলিশ পাঠানো হয় এবং তাকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হবে।