SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ২৮-০২-২০২০ ০০:০০:৪৮

জিম্বাবুয়ের বিপক্ষে শতভাগ জয় নিয়ে ঢাকায় ফিরবে টাইগাররা

naim-afif

চ্যালেঞ্জ নিয়ে নিজেকে প্রমাণ করে বাংলাদেশ ওয়ানডে দলে জায়গা পাকাপোক্ত করতে চান টপ অর্ডার ব্যাটসম্যান নাঈম শেখ। একাদশে সুযোগ পেলে দলের প্রয়োজন মোতাবেক খেলতে চান আফিফ হোসেন। জিম্বাবুয়ের বিপক্ষে শতভাগ জয় নিয়ে ঢাকায় ফিরবে টাইগাররা, বিশ্বাস এই তরুণ তুর্কীদের। সিলেটে রওনা হওয়ার আগে এমনটাই জানানিয়েছেন তারা।

বিসিবি' থেকে একাডেমি। পথটা এতোটাই চেনা, যে চোখ বন্ধ করেও চলে আসতে পারবেন। তবুও এবারের আসাটা নতুন, অনুভূতিটা ভিন্ন। জাতীয় দলের জার্সি গায়ে চাপিয়ে টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা হয়েছে আগেই। এবার প্রথমবারের মতো দুই তরুণ তুর্কীর ডাক পড়েছে ওয়ানডে স্কোয়াডে।

সাদা বলে খেলাটা বরাবরই উপভোগ করেন নাঈম শেখ। মাশরাফীর নেতৃত্বে অভিষিক্ত হতে পারাটা হবে সৌভাগ্যের। একাদশে থাকার সম্ভাবনাও প্রবল। তাই জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেকটা স্মরণীয় করে রাখতে চান এই ওপেনার।

ক্রিকেটার নাইম বলেন, জিম্বাবুয়ের সঙ্গে খেলার সময় একাদশ দলের প্রাক্টিস ম্যাচ খেলতে বলা হয়েছে সাদা বলে।  আমি চ্যালেঞ্জ নিয়ে খেলতে পছন্দ করি। যদি মূলে একাদশে সুযোগ হয় তাবে সেরাটা দিয়ে খেলব।

ত্রিদেশীয় কিংবা সর্বশেষ দ্বিপাক্ষিক সিরিজ, জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের জয় শতভাগ। এবারও হোয়াইট ওয়াশ করেই ঢাকায় ফিরবে টাইগাররা। বিশ্বাস আফিফের।

ক্রিকেটার আফিফ বলেন, প্রত্যেকটা ম্যাচে আমাদের সামর্থ অনুযায়ী খেলতে পারি তাহলে আমরা সবগুলো ম্যাচ জিতব। আমার যদি সুযোগ হয় তাহলে আমার সেরা খেলাটায় খেলার চেষ্টা করব।

তারুণ্যের তেজ তো এটাই। আর তামিম-লিটনদের উত্তরসূরীদের কাছ এমন লড়াকু মনোভাবই তো আশা করা যায়। তবে মুদ্রার দুই পিঠ দেখেছেন সাইফউদ্দিন। তাই আশাবাদী হলেও আত্মবিশ্বাসে কিছুটা লাগাম টানলেন।

ক্রিকেটার  সাইফ বলেন, ইংল্যান্ডের মতো দল টিটোয়েন্টিতে নেডারল্যান্ডের কাছে হেরেছে। তবে আমরা চেষ্টা করলে ভালো  করতে পারব। 

রোববার সিলেটে সিরিজের প্রথম ওয়ানডেতে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।