SomoyNews.TV

Somoynews.TV icon মহানগর সময়

আপডেট- ২৭-০২-২০২০ ১৯:৪৪:৫২

অমিত শাহকে ‘ইবলিশ’ বললেন ডা. জাফরুল্লাহ চৌধুরী

amit

দিল্লির আগুনের বিপরীতে প্রায় সত্তর ঘণ্টা পর মুখ খুলেছেন প্রধানমন্ত্রী মোদী। বলেছেন শান্ত থাকতে। সমালোচনায় যে তার নাম সবার প্রথমে উঠবে না এমন কোন কারণই নেই। এদিকে ভারতজুড়েই জনগণের আস্থা হারিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। বিজেপি কর্মীদের আগুন দেওয়ায় উৎসাহ দেওয়ার অভিযোগে অভিযুক্ত দিল্লি পুলিশ।

দিল্লিতে সাম্প্রতিক সাম্প্রদায়িক দাঙ্গায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কড়া সমালোচনা করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

তিনি বলেছেন, হিটলারের উত্তরসূরি হল এ যুগের ইবলিশ অমিত শাহ। অমিত শাহ ও নরেন্দ্র মোদি মিলে নাগরিক অধিকার আইনের নামে অযৌক্তিক অন্যায় করেছে। এতে ভারতের কিছু লোক প্রতিবাদে সরব হয়েছে। আমরা ভারতের জ্ঞানী মানুষদের ওপর আস্থা রাখতে চাই।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে ‘দেশ বাঁচাও, মানুষ বাঁচাও’ আয়োজিত এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

নাগরিকত্ব আইন নিয়ে ভারতের ক্ষমতাসীন বিজেপি সরকারের সমালোচনা করে তিনি আরও বলেন, ‘এই শয়তান এবং হিটলারের পরিকল্পনা সফল হতে দেয়া যাবে না। এরা মানবতার শত্রু। এরা ভারতকে ধ্বংস করে মানবতাকে অগ্নিসংযোগ করছে।’