SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ২৭-০২-২০২০ ১৩:৪৯:১৪

অধিনায়কত্বে ফিরলেন ওয়ার্নার

warner

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদে অধিনায়কত্ব করবেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ক্লাবটির পক্ষ থেকে এ সিদ্ধান্ত জানানো হয়েছে।

বল টেম্পারিংয়ের দায়ে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন অস্ট্রেলিয়ার বাঁহাতি ওপেনার ডেভিড ওয়ার্নার। এর ফলে ২০১৮ সালের আইপিএল থেকেও নিষিদ্ধ ছিলেন তিনি। নিষেধাজ্ঞা শেষে ২০১৯ সালের আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেললেও তাকে দেয়া হয়নি অধিনায়কত্ব। সেসময়ে অধিনায়কত্ব করেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। 

এর আগে ২০১৫ থেকে ২০১৭ পর্যন্ত তিন আসরে হায়দরাবাদের অধিনায়কত্ব করেছিলেন ওয়ার্নার। তার অধীনেই ২০১৬ সালের আসরে প্রথম ও একমাত্রবারের মতো চ্যাম্পিয়ন হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। সবমিলিয়ে ওয়ার্নারের নেতৃত্বে ৪৫ ম্যাচ খেলে ২৬টিতে জয় পেয়েছে দলটি।

এদিকে উইলিয়ামসনের নেতৃত্বে খারাপ খেলেনি হায়দরাবাদ। তবে পায়নি শিরোপা। ২০১৮ সালের আসরে তারা ফাইনাল ম্যাচে হেরেছিল চেন্নাই সুপার কিংসের কাছে। সেবার ব্যাট হাতে ৭৩৫ রান নিয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছিলেন উইলিয়ামসন। আর সবশেষ আসরে এলিমিনেটর ম্যাচে দিল্লির কাছে হেরে বিদায় নিতে হয়েছিল তাদের।