SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ২৭-০২-২০২০ ০৩:১১:৪৮

সৌম্যর বিয়েতে ‘চুরি’ নিয়ে মারামারি!

soumya-2

জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকারের বিয়েতে মোবাইল চুরি নিয়ে মারামারির ঘটনা ঘটেছে। এতে সৌম্যের বড় ভাইসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাতে খুলনা ক্লাবে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ।

সৌম্য সরকারের মামা স্বদেশ কুমার সরকার বলেন, প্রচণ্ড ভিড়ে গেট দিয়ে ঢোকার সময় দ্বীনবন্ধু মিত্র নামে এক বরযাত্রীর মোবাইল চুরি হয়। এরপর সৌম্যের বাবা, বন্ধু অলিসহ স্বজনদের সাতটি মোবাইল চুরি হয়। চোরদের হাতে নাতে ধরে ফেললে খুলনা ক্লাবের কর্মচারীরা আমাদের ওপর হামলা চালান।

সৌম্যের বড় ভাই প্রণব কুমার সরকার জানান, চুরি হওয়ার পর মোবাইল নম্বরে কল দেয়া হয়। এ সময় একজনের কাছে মোবাইল বেজে ওঠে। তাকে আটক করে তল্লাশি চালিয়ে পাঁচটি মোবাইল উদ্ধার করা হয়।

সদর থানার ওসি আসলাম বাহার বুলবুল বলেন, এ ঘটনায় দু’জনকে আটক করে থানায় রাখা হয়েছে। এছাড়া খুলনা ক্লাবে পুলিশ মোতায়েন করা হয়েছে।

খুলনার মেয়ে প্রিয়ন্তি দেবনাথ পূজার সঙ্গে খুলনা ক্লাবেই সাতপাকে বাঁধা পড়লেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার। বুধবার রাতে জীবনের নতুন ইনিংস শুরু করলেন এ তারকা ক্রিকেটার। জাঁকালো আয়োজনের মধ্যে দিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেলেন তিনি। পাঁচশ বরযাত্রী নিয়ে বিয়ে করতে আসেন সৌম্য।

প্রিয়ন্তি দেবনাথের বাবা গোপাল দেবনাথ ব্যবসায়ী এবং মা মাধবী দেবনাথ গৃহিণী। তাদের বাড়ি খুলনা শহরের টুটপাড়া এলাকায়। পূজা বর্তমানে ও লেভেল পড়ছেন ঢাকার একটি কলেজে। তিন বোনের মধ্যে তিনি সবার ছোট।