SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ২৫-০২-২০২০ ১৬:১৭:২২

নতুন নায়ক খুঁজছেন নির্মাতা সোহান

sohan

ঢাকাই চলচ্চিত্রের গুণী নির্মাতা সোহানুর রহমান সোহান। যার হাত ধরে চলচ্চিত্রে পা রেখেছিলেন প্রয়াত অমর নায়ক সালমান শাহ। তা ছাড়া বর্তমান সময়ের জনপ্রিয় তারকা শাকিব খান, শাকিল খান, মৌসুমী ও পপিও তার মাধ্যমেই চলচ্চিত্রে আসেন। এবার তিনি তার নতুন চলচ্চিত্রের জন্য নতুন নায়ক খুঁজছেন। এছাড়া নতুন ছবিতে নায়িকা হিসেবে মেহজাবিনকে নিতে চাচ্ছেন। সময় সংবাদকে এমনটাই জানালেন গুণী নির্মাতা সোহানুর রহমান সোহান।

সোহান বলেন, ‘চলচ্চিত্রের এই মুহূর্তে যে সংকট চলছে তাতে করে এক নায়ক শাকিব খানকে দিয়ে কাটিয়ে উঠা সম্ভব নয়। এই সংকট কাটিয়ে তুলতে হলে চলচ্চিত্র শিল্পী প্রয়োজন। তাই নতুন নায়ক খুঁজছি। এই মুহূর্তে চলচ্চিত্রে কম করেই দুই থেকে তিনজন হিরো প্রয়োজন। সেই সাথে দর্শকের জন্য ভালো গল্পের সিনেমা বানাতে হবে। তাহলে বর্তমানে সিনেমা হলগুলো টিকে যাবে। 

সোহান যোগ করে বলেন, ‘একসময় পাকিস্তানে সিনেমা চলতো না। আমাদের চেয়ে খারাপ অবস্থা ছিল। কিন্তু সেখানে ভারতীয় হিন্দী সিনেমা যখন মুক্তি দিতে শুরু করল। তখন সেখানে সেই ছবিগুলোর সাথে তাদের নিজেদের ছবিগুলোও  চলতে শুরু করে। পরবর্তীতে তারা নতুন নায়ক নায়িকা বের করে তাদের সিনেমার অবস্থা ঠিক করেন। আমাদেরও একই অবস্থা হয়েছে। আমাদেরও এভাবে সবকিছু ঠিক করতে হবে। 

মেহজাবিনকে নায়িকা বানানোর বিষয়ে সোহান জানান, ‘মেহজাবিনকে নতুন একটি ছবিটিতে নিতে চাচ্ছি। আমি তার সঙ্গে কথা বলেনি এখনও। শিগগিরই কথা বলব তার সঙ্গে। মেহজাবিন যদি রাজি হয় তাহলে তো কোনও কথায় নেই। তবে তার বিপরীতে নতুন কোনও নায়ককে নিয়ে সিনেমা বানাবো।

সিনেমার নাম কি এবং কবে নাগাদ শুরু করবেন? জানতে চাইলে তিনি জানান, সিনেমার গল্প নিয়ে কাজ করছি। সময়ের সঙ্গে সঙ্গে মানুষের রুচির পরিবর্তন হয়েছে। তাই সময়সাপেক্ষ সিনেমার গল্প নিয়ে কাজ করছি। সিনেমার নাম এখনও ঠিক করা হয়নি। তাছাড়া নতুন নায়ক পেলে চলতি বছরেই সিনেমার কাজ শুরু করতে যাবো।