SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২৫-০২-২০২০ ০২:৫৬:৫২

লোহাগড়ায় আওয়ামী নেতাকে কুপিয়ে হত্যা

killed

আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জেরে নড়াইলের লোহাগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা বদর খন্দকারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হামলার শিকার বদরকে সংকটাপন্ন অবস্থায় খুলনা নেয়ার পথে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।
 
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে লোহাগড়া ইউনিয়েনের বর্তমান চেয়ারম্যান নজরুল সিকদার ও সাবেক চেয়ারম্যান বদর খন্দকারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে বদর হামলার শিকার হন। ঘটনার সময় মোটরসাইকেলযোগে বাড়ি থেকে লোহাগড়া উপজেলা শহরে যাচ্ছিলেন বদর। পথিমধ্যে টি চর কালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  সামনে পৌঁছালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা ধারালো অস্ত্র নিয়ে তার উপর চড়াও হয়। তারা বদরের শরীরের বিভিন্ন স্থানে নৃশংসভাবে কুপিয়ে গুরুত্বর জখম করে পালিয়ে যায়।

এ সময় বদরের আর্তচিৎকারে লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উচ্চতর চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, আধিপত্য বিস্তার নিয়েই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে নিহতের স্বজনরা অভিযোগ করছেন। এ ঘটনায় দায়ীদের দ্রুতই শাস্তির আওতায় আনা হবে।