SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ২৪-০২-২০২০ ২৩:০৩:৩৭

পিবিআই’র তদন্তে সন্তোষ সালমানের শ্বশুরের

salman-reax-up1

পিবিআই-এর তদন্তে সন্তোষ জানিয়েছেন সালমান শাহর শ্বশুর। আর বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার এ ঘটনা থেকে তরুণ প্রজন্মকে সতর্ক হওয়ার আহ্বান জানিয়েছেন। জনপ্রিয়তায় উশৃঙ্খল না হয়ে সংযত হওয়ার আহ্বান জানান তিনি।

সালমান শাহ'র শ্বশুর শফিকুল হক হীরা বলেন, নিলা চৌধুরী তো বার বার নারাজ হচ্ছেন। তার এই নারাজের কারণে এই মামলা বার বার কোর্টে যাচ্ছে।

তিনি বলেন, দীর্ঘ ২২ বছর পর এই মামলার পুরোপুরি তদন্ত প্রতিবেদন এসেছে। তাতে আমরা খুব খুশি।

সালমান শাহ'র মামা আলমগীর কুমকুম বলেন, পরিবারের পক্ষ থেকে বলছি, এই তদন্ত প্রতিবেদন আমরা মানব না। এ বিষয়ে উচ্চ আদালতে যাব আমরা।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন, এটির সুষ্ঠু মীমাংসা হোক, এটাই আমরা চাই। সুন্দর সাজানো সংসারকে কেউ যেন নষ্ট না করে।

এর আগে, সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে পিবিআই দাবি করেছে, সালমান শাহকে খুন করা হয়নি, নায়িকা শাবনূরের সঙ্গে সম্পর্কের কারণে পারিবারিক কলহে তিনি আত্মহত্যা করেন।

সালমান শাহের আত্মহত্যার পাঁচটি কারণ তুলে ধরেছে সংস্থাটি। সেগুলো হলো, চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে তার অতিরিক্ত অন্তরঙ্গতা, স্ত্রী সামিরার সঙ্গে দাম্পত্য কলহ, বেশি আবেগপ্রবণ হওয়ার কারণে একাধিকবার আত্মহত্যার চেষ্টা, মায়ের প্রতি অসীম ভালোবাসা, যা জটিল সম্পর্কের বেড়াজাল তৈরি করে অভিমানে রূপ নেয় এবং সন্তান না হওয়ায় দাম্পত্য জীবনে অপূর্ণতা।