SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২৪-০২-২০২০ ১৮:৩৯:৪২

গানের সাউন্ড বেশি হওয়ায় ছাত্রের মাথা ‘ফাটালেন’ শিক্ষক

n

নওগাঁর সাপাহারে মিরাপাড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফরে গিয়ে ডালঘুটনী দিয়ে আঘাত করে স্কুলছাত্রের মাথা ফাটানোর অভিযোগ এক শিক্ষকের বিরুদ্ধে। গত ১৯ ফেব্রুয়ারি স্কুলের শিক্ষা সফরে যায়। 

জানাগেছে, এ বিষয়ে বিভিন্ন দফতরে অভিযোগ করেছেন নির্যাতিত ওই ছাত্রের মা রেহেনা বেগম। অভিযোগে উল্লেখ করেছেন, উপজেলার আলীনগর মুর্শিদা গ্রামের ইয়াসিন আলীর ছেলে ও মিরাপাড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র একরামুল হক (১৬) গত ১৯ ফেব্রুয়ারি স্কুলের শিক্ষা সফরে যায়। শিক্ষা সফর থেকে ফিরে আসার পথে পত্নীতলা উপজেলার কাছাকাছি এসে বক্সের সাউন্ড বাড়িয়ে দিলে সঙ্গে থাকা মিরাপাড়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক তার হাতে থাকা কাঠের ডালঘুটনি দিয়ে ওই ছাত্রের মাথায় সজোরে আঘাত করে। মাথায় চোট পেয়ে বাসের ভিতর পড়ে গেলে সহপাঠীরা তাকে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর বাড়িতে পৌঁছিয়ে দেয়।

এ বিষয়ে শিক্ষক নোখাই চন্দ্র বর্মনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি অস্বীকার করেন।

এ ব্যাপারে মিরাপাড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবুল আকতার বলেন, তিনি ঘটনাটা শুনেছেন এবং স্থানীয়ভাবে আপস-মিমংসার চেষ্টা করেছেন কিন্তু কোন সুরাহা করতে পারেননি বলেও জানান।

উল্লেখ্য, ছাত্র একরামুলের মা রেহেনা বেগম বিষয়টির সুষ্ঠু প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার দফতর, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার দফতর সহ স্থানীয় থানায় লিখিতভাবে ২৩ ফেব্রুয়ারি অভিযোগ দাখিল করেছেন বলে জানান।