SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ২৪-০২-২০২০ ১৫:৪৩:১৯

আবার বিয়ে নিয়ে মুখ খুললেন তাহসান

tahsan

হঠাৎ করেই খবর ছড়িয়েছে, গায়ক ও অভিনেতা তাহসান বিয়ে করছেন। আবার কেউ বলছেন তিনি প্রেম করছেন। ভারতীয় সংবাদমাধ্যমে এমন খবর প্রকাশিত হবার পর দেশী গণমাধ্যমেও তা প্রচার পেয়েছে। তবে বিষয়টিকে পাত্তাই দিচ্ছেন না তাহসান।

তাহসান বর্তমানে জাপানে অবস্থান করছেন। এটি তার তৃতীয়বার জাপান সফল। তবে এবারই প্রথম হিরোশিমায় গিয়েছেন তিনি। সেখান থেকে দেশের গণমাধ্যমের সঙ্গে মোবাইলে কথা বলেছেন।

পশ্চিমবঙ্গ ও ঢাকার কিছু পোর্টালে আপনার বিয়ের খবরের বিষয়ে রোববার (২৩ ফেব্রুয়ারি) ঢাকার একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে তাহসান বলেন, আমি ভালো আছি, ভালো থাকতে দিন। আমার ব্যক্তিগত জীবনে মজার কোনো ঘটনা ঘটলে আমি নিজেই জানাব। এখন কোনো ঘটনা নাই।

তবে বিয়ে করছেন কিনা সেটি জানতে চাইলে তাহসান সরাসরিই ‘না’ করে দেন। তিনি বলেন, না। আমি তো বললাম, এমন কোনো ঘটনা ঘটার সুযোগই নেই। তাই কিছু বলারও নেই। গত কয়েক বছর অনেক সংবাদ দেখেছি এবং মৌন থেকেছি। সেটাই শান্তির চাবিকাঠি।

তিনি বলেন, গান, অভিনয় ও কাজ নিয়ে বেঁচে থাকতে চাই। ব্যক্তিগত জীবনের গল্পগুজব দিয়ে সাময়িক পাবলিসিটি আমার প্রয়োজন নেই। আমার বয়স ৪০ বছর। অনেক কাজ করার বাকি। এই বয়সে যে এত কাজ করেছি, সেসব নিয়ে আলোচনা করলে ভালো লাগবে।