SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২৩-০২-২০২০ ১৭:৫০:১৯

সিরাজগঞ্জে ৬ ডাকাত-ছিনতাইকারী আটক

n

সিরাজগঞ্জে পৃথক অভিযানে ৩ ডাকাত ও ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। শনিবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে ও রাতে সদর উপজেলার সায়দাবাদ ইউনিয়নের পূর্ব মোহনপুর ও শহর রক্ষা বাঁধের হার্ড পয়েন্ট এলাকায় এই অভিযান চালানো হয়। 

রোববার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান।           

আটককৃতরা হলেন- সদর উপজেলার হাট সারটিয়া গ্রামের আবুল আজিজের ছেলে আব্দুল মমিন (২১), একই গ্রামের মৃত মোজাম্মেল হোসেনের ছেলে ফিরোজ (২১), মোহনপুর গ্রামের সিরাজ আলীর ছেলে বরাত (২০), শহরের দত্তবাড়ী মহল্লার শামসু খলিফার ছেলে সুমন খলিফা (২২), একই মহল্লার ছেলে রফিকের ছেলে রাব্বি খলিফা (২০) ও দত্তবাড়ী বিন্দুপাড়া মহল্লার আব্দুর রহিমের ছেলে প্রান্ত (১৯)।

পুলিশ জানান, আটক ডাকাতরা সয়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছিল। শনিবার রাতে পূর্ব মোহনপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ওই তিন ডাকাতকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি হাসুয়া ও একটি ছোরা উদ্ধার করা হয়।         

অপরদিকে শনিবার বিকেলে রানীগ্রাম বটতলা থেকে গুণেরগাঁতী সড়কে নাহিদা নামের এক মহিলাকে ছুরি ঠেকিয়ে তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল লুট করে পালিয়ে যাচ্ছিল ওই তিন ছিনতাইকারী। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সামনে থেকে ছিনতাইকারীদের পথরোধ করে তাদের আটক করে। এ সময় ছিনতাই হওয়া নগদ ২৩ হাজার ৫শ টাকা ও মোবাইল উদ্ধার করে। 

এ ঘটনায় থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।