SomoyNews.TV

Somoynews.TV icon খেলার সময়

আপডেট- ২২-০২-২০২০ ১৪:১৩:০৫

নাইমের জোড়া আঘাতে বাংলাদেশ শিবিরে স্বস্তি

zimbabwe-test

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে নাইম হাসানের জোড়া আঘাতে স্বস্তি ফিরেছে বাংলাদেশ শিবিরে। আগে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারালেও তা সামলে উঠে সফরকারীরা। ক্রেইগ এরভিন এবং ওপেনার প্রিন্স মাসভাউরের ১১১ রানের জুটি সুবিধাজনক অবস্থানে নিয়ে যায় জিম্বাবুয়েকে।

তবে ওপেনার মাসভাউরেকে ৬৪ রানে কট এন্ড বোল্ডের ফাঁদে ফেলেন নাইম। এরপর ক্রিজে আসা ব্রেন্ডন টেইলরকেও বেশিক্ষণ দাঁড়াতে দেননি। ১০ রানে তাকেও তুলে নেন। 

প্রতিবেদন লেখা পর্যন্ত ১৫০ রানে ৩ উইকেট হারিয়েছে জিম্বাবুয়ে। ৬০তম ওভারের খেলা চলছে। ক্রেইগ এরভিনের সঙ্গে ব্যাট করছেন সিকান্দার রাজা।

সংক্ষিপ্ত স্কোর: জিম্বাবুয়ে ১৫০/৩ (৬০)।

এর আগে সফরকারীদের প্রথম উইকেটের পতন ঘটান আবু জায়েদ রাহি। ধীরগতিতে শুরু করা জিম্বাবুয়েকে আরও চাপে ফেলেছেন তিনি ওপেনার কেভিন কাসুজাকে আউট করে। জায়েদের বলে গালিতে নাঈম হাসানের হাতে ধরা পড়েন কাসুজা। ২৪ বলে খেলে তিনি করেন ২ রান।

শনিবার সকাল সাড়ে ৯টায় মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হওয়া ম্যাচটি দুই দলের শততম আন্তর্জাতিক ম্যাচ।

বাংলাদেশ নেমেছে দুই পেসার ও দুই স্পিনার নিয়ে। পেস আক্রমণে আবু জায়েদ ও ইবাদত হোসেন। আর স্পিনে তাইজুল ইসলামের সঙ্গী নাঈম হাসান।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সাইফ হাসান, মুমিনুল হক (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস (উইকেটকিপার), তাইজুল ইসলাম, নাঈম হাসান, ইবাদত হোসেন, আবু জায়েদ।

জিম্বাবুয়ে একাদশ: প্রিন্স মাসভাউরি, কেভিন কাসুজা, সিকান্দার রাজা, রেগিস চাকাভা (উইকেটকিপার), ক্রেগ আর্ভিন (অধিনায়ক), টিমাইসেন মারুমা, ব্রেন্ডন টেলর, ভিক্টর নায়াউচি, এইন্সলি এনদোলভু, ডোনাল্ড তিরিপানো, চার্লটন শুমা।