SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ২১-০২-২০২০ ১৬:০৬:১৯

অশ্লীলতার দায়ে বাদ পড়ল গান

protiki

নির্মাতা শাহীন সুমন পরিচালিত সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’ গেল সপ্তাহে সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়। সেন্সরবোর্ডে ছবিটি দেখার পর একটি গানের কথায় অশ্লীলতার অভিযোগ আনেন সেন্সর বোর্ডের সদস্যরা। তবে ছবিটির গানের দৃশ্য কর্তন করা সাপেক্ষ সেন্সর পাবে বলে সময় সংবাদকে জানিয়েছেন সেন্সর বোর্ডের একটি সূত্র। 

সেন্সর বোর্ডের সূত্রটি জানান, ‘দোকান খুলে বসে আছি কাস্টমার নেই/ পিরিতের বাজার ভালো না’—এমন কথামালায় সাজানো হয়েছে গানটি। এছাড়া আরও সিনেমায় আরও দুটি দৃশ্যে কর্তন দেয়া হয়েছে। দৃশ্যটিতে চামচ দিয়ে চোখ তুলে ফেলা হচ্ছে, অন্যটিতে ট্র্যাফিক সিগন্যালে গুলি করে মানুষ মেরে ফেলে। এগুলোর কর্তন সাপেক্ষে সিনেমাটির ছাড়পত্র প্রদান করা হবে।

‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমায় অভিনয় করেছেন অধরা খান ও চিত্রনায়ক আসিফ নূর ও চিত্রনায়ক সুমিত। ত্রিভুজ প্রেমের এ সিনেমার গল্প লিখেছেন পরিচালক শাহীন সুমন। এতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, জয় রাজ প্রমুখ।

২০১৬ সালের জানুয়ারিতে রাজধানীর একটি রেস্তোরাঁয় সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। এরপর কুমিল্লার কোটবাড়িতে গানের দৃশ্যায়নের মাধ্যমে ক্যামেরা ওপেন করেন পরিচালক। দেশের বেশকিছু স্থানে সিনেমাটির দৃশ্যধারণের কাজ হয়েছে। 
 
সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেওয়ার আগে নির্মাতা কয়েকবার সিনেমাটি মুক্তির ঘোষণা দিয়েছেন। কিন্তু মুক্তি উপলক্ষে সিনেমাটি সেন্সর বোর্ডে সেসময় জমা দেননি। চলতি বছরে সিনেমাটি জমা দেওয়ার পর অশ্লীলতার দায়ে ছাড়পত্র পাওয়া থেকে আটকে যায়।