SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ২১-০২-২০২০ ১৪:২৭:০০

রূপগঞ্জে বন্দুকযুদ্ধে যুবক নিহত, অস্ত্র-মাদক-গাড়ি জব্দ

narayangonj

নারায়ণগঞ্জের রূপগঞ্জে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে অজ্ঞাত পরিচয় এক যুবক (৪০) নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে দুইটি বিদেশী পিস্তল, দুইটি ম্যাগাজিন, সাত রাউন্ড গুলি, বিপুল পরিমান ফেনসিডিল ও গাঁজাসহ একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) গভীর রাতে উপজেলার গাজীপুর মদনপুর বাইপাস (এশিয়ান হাইওয়ে) সড়কের দাউদপুর ইউনিয়নের কালনী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে ।

বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ র‌্যাব-১ সিপিসি-৩ এর পূর্বাচল ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর আব্দুলাহ আল মেহেদি জানান, বৃহস্পতিবার রাতে কালনী এলাকায় র‌্যাব-১ এর একটি চেকপোস্ট বসানো হয়। রাত সাড়ে তিনটার দিকে গাজীপুরগামী একটি প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো -গ ১৭-৯৫২৩) থামানোর জন্য সিগন্যাল দিলে হঠাৎ প্রাইভেটকারে থাকা ব্যক্তিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাব নিজেদের রক্ষা করার জন্য পাল্টা গুলি ছুঁড়লে সড়কের কালনী এলাকায় পূর্বাচল ২২নম্বর সেক্টরের মুক্তিযোদ্ধা কবরস্থানের পাশে প্রাইভেটকার রেখে অজ্ঞাতনামা দুই ব্যক্তি পালিয়ে যায়। এসময় র‌্যাব গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত পরিচয়ের এক যুবককে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

র‌্যাবের এই কর্মকর্তা আরো জানান, বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে র‌্যাব দুইটি বিদেশী পিস্তল, দুইটি ম্যাগাজিন, সাত রাউন্ড গুলি, ২৯৬ বোতল ফেন্সিডিল, ৫ কেজি গাঁজা, নগদ ২৮ হাজার টাকা ও ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করে। শুক্রবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য পুলিশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত যুবকের নাম পরিচয় জানা যায়নি। 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, র‌্যাব-১ দুইটি বিদেশী পিস্তল, বিপুল পরিমান মাদকদ্রব্যসহ একটি গুলিবিদ্ধ লাশ রূপগঞ্জ থানায় হস্তান্তর করেছেন।