SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ২০-০২-২০২০ ২২:৪০:২০

উধাও নয়, বুবলি ঢাকাতেই আছেন

bubly

ঢালিউড পাড়ায় বেশ কিছুদিন থেকে বেশ আলোচনা চলছে শবনম বুবলির খোঁজ নিয়ে। তাকে সর্বশেষ এফডিসিতে দেখা গিয়েছিলো ‘বীর’ সিনেমার আইটেম গানে। এরপর থেকে তার কোনও হদিস ছিলো না। তার এই উধাও হওয়া নিয়ে গুঞ্জন রটেছে অপুর মতোই বুবলিও দেশের বাহিরে বিশেষ কোনও কারণে নিজেকে লুকিয়ে দিয়েছেন। যদিও এর সত্যতা মেলেনি তখন।

তবে তিনি উধাও হলেও সচল ছিল মুঠোফোন ও ফেসবুকের ফ্যানপেজ। বৃহস্বিপতিবার (২০ ফেব্রুয়ারি) ভিন্ন সংবাদমাধ্যমে কথা বলেছেন বুবলি। 

বুবলি বলেন, আমি দেশের বাহিরে যাইনি, অবার উধাও হইনি। আমি দেশেই আছি। মানুষের পেশাগত জীবনের বাইরে আমার ব্যক্তিজীবন বলেও কিছু থাকে, যেখানে নিজের মতো করে নিজেকে নিজের পরিবারকে সময় দিতে হয়। কেউ যদি ভাবে শুটিং নেই, আমি বসে আছি ফোন ধরব বলে, এটা তো হয় না।

তিনি বলেন, ‘আমি বাসাতেই আছি। কারণ প্রতিটি সিনেমার কাজ শেষ করার পর পরবর্তী কাজ নিয়ে নিজেকে সময় দেই, প্রস্তুত করি। এসময় আমাকে অনেকে পায় না। আর না পেলেই অনেকে অনেক কিছু ভাবে। দেশে নাকি বিদেশে, এটা সেটা! কিছুদিন আগেও এরকম ‘উধাও’ বলেছিল অনেকে। আমি বলেছিলাম নতুন ছবির প্রস্তুতি নিচ্ছি। এরপর বীর এবং ক্যাসিনো নামের দুইটি নতুন ছবির শুটিং শেষ করেছি।

গুঞ্জন প্রসঙ্গে বুবলী বলেন, গুঞ্জন শব্দটাই একটা তো গুঞ্জন। পেশাগত কাজের জন্য বাইরে কখনো আমি আমার ব্যক্তিজীবন সামনে আনিনি বা কথা বলিনি বা এসব নিয়ে এ্যাটেনশন পেতে চাইনি। একটি বিষয় সবাই জানেন, বীর সিনেমার জন্য আমার ওজন বাড়াতে হয়েছিলো। সেটার জন্য কিছুদিন আমাকে আমার মতো থাকতে হয়েছিলো। আবার পরবর্তী ছবির জন্য আমাকে ওজন কমাতে হচ্ছে। আশা করি পরবর্তী ছবির শুটিংয়ে আবারও আমাকে দেখতে পাবেন।

সম্প্রতি বুবলিকে নিয়ে দেশের একটি বেসরকারি টেলিভিশন সংবাদ প্রকাশ করে। যেখানে বলা হয়, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলিকে আমেরিকা পাঠিয়েছেন শাকিব খান। এরপর থেকে বুবলি গর্ভবতী এমন একটি গুঞ্জন চাওড় হয়ে যায়। বিষয়টি নিয়ে আরও গুঞ্জন ওঠে কারণ, বীর সিনেমা মুক্তির আগে আলোচনা অনুষ্ঠানেও দেখা মেলেনি তার।