SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ১৮-০২-২০২০ ২০:৫৩:১৩

বিদেশী অস্ত্র-মাদক ও পুলিশের জ্যাকেটসহ গ্রেফতার ৩

n

ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র, মাদক ও পুলিশের জ্যাকেটসহ সোহাগ চৌধুরী নামে এক সন্ত্রাসী ও তার সহযোগী দুই নারীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের রাধিকা বাজারের একটি বাসা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক (ওসি) আমিনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেল ৪টার দিকে রাধিকা বাজারের ধনমিয়া মার্কেটের দোতলার একটি ভাড়াটিয়া বাসা থেকে অভিযান চালিয়ে সোহাগ চৌধুরীকে (৩৫) একটি বিদেশী রিভলবার, তিন রাউন্ড গুলি, ৯৫০ পিস ইয়াবা ও একটি পুলিশের জ্যাকেটসহ গ্রেফতার করা হয়।

তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া শহরের কাউতলী এলাকায়। এ সময় সন্ত্রাসী সোহাগের সহযোগী আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের পূর্ব শিবনগর গ্রামের নাদিরা আক্তার প্রকাশ আসমা (২২) এবং একই উপজেলার কর্ণেল বাজার গ্রামের সাহিনা বেগম (২৮) কে গ্রেফতার করা হয়। 

ডিবি'র ওসি আমিনুল ইসলাম আরো জানান, সন্ত্রাসী সোহাগের বিরুদ্ধে এর আগে একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃতরা মাদক, চোরাচালানসহ নানা অপকর্মে জড়িত ছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একটি মামলা হয়েছে।