SomoyNews.TV

Somoynews.TV icon বাংলার সময়

আপডেট- ১৮-০২-২০২০ ১৯:৩২:৪১

টেকনাফে অশ্লীল কথা বলে বিদেশি পর্যটককে হেনস্থাকারী সেই যুবক আটক

teknaf

কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনগামী জাহাজে এক বিদেশী পর্যটককে নাজেহালকারী যুবক সালমানকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বিকালে টেকনাফের হ্নীলা ইউনিয়নের নাটমুড়া পাড়া এলাকা থেকে এ যুবককে আটক করা হয়। আটককৃত যুবক মো. সালমান (১৯) নাটমুড়া পাড়া এলাকার আব্দুল খালেকের পুত্র এবং হ্নীলা এমএসনি কলেজের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানিয়েছেন, সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও সবার ওয়ালে ঘুরতে ঘুরতে ভাইরাল হয়। ভিডিওতে দেখা যাচ্ছে টেকনাফ থেকে সেন্টমার্টিনগামী একজন বিদেশীর কয়েকজন যুবকের আলাপচারিতা। নীল সমুদ্রে জাহাজ এগিয়ে যাচ্ছে সাথে উড়ছে গাঙচিল। চমৎকার এই দৃশ্য দেখে অবাক হওয়ার কথা সবার। কিন্তু ভিডিওতে থাকা যুবকদের কথাবার্তা আর অঙ্গভঙ্গি দেখে সবার চোখ ছানাবড়া। দেশি যুবকরা বিদেশি পর্যটককে নানাভাবে বিরক্ত করছে। বিভিন্ন কথা ইংরেজিতে জিজ্ঞেস করছে যার অনেকটা আপত্তিকর। চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় বেশ অনেকবার অশ্লীল শব্দের ব্যবহারও করেছে তারা। স্বাভাবিকভাবেই ভদ্রলোক বিরক্ত হচ্ছিলেন স্পষ্ট বোঝা যাচ্ছিল।

তিনি জানান, এটি দেখে পুলিশ বিষয়টিকে গুরুত্ব সহকারে নিয়ে ব্যবস্থা গ্রহণের জন্য অভিযান শুরু করে। এক পর্যায়ে শনাক্ত হয় অভিযুক্তকে। পরে তাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।