SomoyNews.TV

Somoynews.TV icon বিনোদনের সময়

আপডেট- ১৮-০২-২০২০ ১৬:৫১:০০

কারাগারে থেকেই অসুস্থতা বাড়ে তাপসের!

taposh

সদ্য প্রয়াত টালিউড অভিনেতা ও সাবেক সাংসদ তাপস পালের মৃত্যুতে পশ্চিমবঙ্গজুড়ে নেমে এসেছে শোকের ছায়া। তাপস একাধিক বিতর্কিত কাণ্ডে জড়ালেও তার মৃত্যুতে শোকাহত বিরোধীরাও। ২০১৮ সালে কারাগার থেকে বেরিয়ে এক কান্নার ভিডিও ছড়িয়েই যেন সকল বিতর্ক ভুলিয়ে ফেলেছিলেন তাপস। কারণ এক সময় যারা তাপসের কুশপুতুল দাহ করেছিলেন তারাও তখন কান্নায় ভিজেছিলেন তাপসের ওই ভিডিও দেখে।

অভিনয়ের বাইরের জীবনের বেশিরভাগটাই বিতর্কিত ছিল তাপস পালের। অশ্লীল বক্তব্য, বিরোধীদের হুমকি-ধামকি ও অর্থ কেলেঙ্কারিতে জড়িয়েছিলেন তিনি। ২০১৪ সালের নির্বাচনে জয়ের পরপরই তার এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেখানে দেখা যায়, বিরোধী রাজনৈতিকদের অশ্লীল ইঙ্গিত করে তাপস হুমকি দিচ্ছেন তাদের ঘরে ‘ছেলে ঢুকিয়ে’ দেয়ার।

তার ওই বক্তব্যের ভিডিও পশ্চিমবঙ্গে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি করে। সর্ব মহলেই সমালোচিত হন তিনি। সেই বিতর্ক কাটতে না কাটতেই রোজভ্যালি কেলেঙ্কারিতে নাম জড়ায় তার। এই অভিযোগে ২০১৬ সালে তাকে গ্রেফতার করে সিবিআই।

তখনই স্নায়ুর সমস্যা ছিল তার। সেই সমস্যা বেড়ে গিয়েছিল বন্দিজীবনে। তাই অসুস্থতাকে সামনে এনে জামিনের আবেদন করলে তা মঞ্জুর করেন আদালত। জামিনের পর স্রষ্টার নাম নিয়ে কান্না বিজড়িত এক ভিডিও বানান তাপস পাল। ওই ভিডিও ভাইরাল হয়েছিল পশ্চিমবঙ্গের সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মাঝে। তবে ওই যে অসুস্থতা, তা থেকে আর মুক্তি মেলেনি তাপসের।

তবে এরপরও রাজনীতিতে থাকার চেষ্টা করলেও গেল লোকসভা নির্বাচনে আর মনোনয়ন পাননি তিনি। এরপর ক্রমশ আড়ালে চলে যান তিনি। শেষের কয়েকটা দিন ছিলেন ভেন্টিলেশনে। শেষ পর্যন্ত মঙ্গলবার পাড়ি জমালেন পরপারে।